গান নিয়ে দুটি রিয়ালিটি শো মুখোমুখি

স্টার জলসার ফেসবুক পেজে ‘সুপার সিঙ্গার সিনিয়র’ ও ‘স্টার্ট মিউজিক’ অনুষ্ঠানের প্রমো দেওয়া হয়েছে
স্টার জলসার ফেসবুক পেজে ‘সুপার সিঙ্গার সিনিয়র’ ও ‘স্টার্ট মিউজিক’ অনুষ্ঠানের প্রমো দেওয়া হয়েছে

স্টার জলসায় কাছাকাছি সময় দুটি রিয়ালিটি শোর প্রচার শুরু হচ্ছে। একটি হলো প্রতিযোগিতার মধ্য দিয়ে নতুন প্রতিভার সন্ধান আর অন্যটি হবে ছোট পর্দার তারকাদের গানের লড়াই।

এরই মধ্যে স্টার জলসার ফেসবুক পেজে এই দুটি অনুষ্ঠানের প্রমো দেওয়া হয়েছে। ‘সুপার সিঙ্গার সিনিয়র’-এর প্রমোতে জনপ্রিয় সংগীতশিল্পী কুমার শানু বলেছেন, ‘আবার আসছি আমি। বাংলার লুকোনো ট্যালেন্ট থেকে খুঁজে নিয়ে আসব সেরা সেরা ট্যালেন্টদের। তবে এবার ছোট নয়, বড়দের। বড় ট্যালেন্ট, বড় লড়াই।’ জনপ্রিয় সুরকার, সংগীত পরিচালক ও সংগীতশিল্পী জিৎ গাঙ্গুলী বললেন, ‘সংগীতের এই মহা মঞ্চে জন্ম নেবে আগামীর সুপার স্টার। আর থাকবে সুপার চমক।’ জনপ্রিয় চিত্রনায়ক ও ছোট পর্দার জনপ্রিয় সঞ্চালক যীশু সেনগুপ্ত বললেন, ‘ভারতবর্ষের স্বনামধন্য সব বিচারকের সঙ্গে এবার আসছি আমি। সুপার সিঙ্গারের মঞ্চে। তৈরি হবে সংগীতের নতুন ইতিহাস। আর সাক্ষী থাকবেন আপনারা।’

তারকাদের গানের লড়াই ‘স্টার্ট মিউজিক’ সঞ্চালনা করবেন সৌরভ দাস, এটা নিশ্চিত। এই রিয়ালিটি শোর নাচ-গানে জমজমাট প্রমোর গানের প্রথম কয়েকটি লাইন হলো, ‘বলবে কথা গাইবে সুরে জলসার যত মানুষজন/ হাসবে সবাই হা হা করে মাতবে দেখো ত্রিভুবন/ প্রতিদিনের গল্প ছাড়াও হচ্ছে অনেক সেলিব্রেশন/ সঙ্গে রাখুন আমাকেও জলসা থাকুক ডেস্টিনেশন...’। এরপর সৌরভ দাস বললেন, ‘জলসার সেলিব্রেটিদের নিয়ে আনছি এক মাজার গেম শো। হবে গানের লড়াই জমজমাট, গান চিনলেই বাজিমাত।’

২৪ নভেম্বর থেকে স্টার জলসায় প্রতি রোববার রাত ১০টায় (বাংলাদেশ সময়) তারকাখচিত রিয়ালিটি শো ‘স্টার্ট মিউজিক’ দেখতে পাবেন দর্শক। তবে ‘সুপার সিঙ্গার সিনিয়র’ কবে শুরু হবে, তা বলা হয়নি। ধারণা করা হচ্ছে, সম্ভবত আগামী ডিসেম্বর মাস থেকে এই শোর সম্প্রচার শুরু হবে।

প্রমো দেখে যতটা বোঝা গেছে, তা হলো ‘স্টার্ট মিউজিক’ অনুষ্ঠানে থাকছেন স্টার জলসায় প্রচারিত নতুন-পুরোনো বিভিন্ন সিরিয়ালের তারকারা।