চুল বড় হলেই অর্জুনের বিয়ে

অর্জুন কাপুর অভিনীত ‘পানিপথ’ ছবিটি ৬ ডিসেম্বর মুক্তি পাবে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
অর্জুন কাপুর অভিনীত ‘পানিপথ’ ছবিটি ৬ ডিসেম্বর মুক্তি পাবে। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বলিউডের কিছু তারকা জুটির বিয়ে ঘিরে প্রতিদিন কিছু না কিছু খবর ভেসে আসে। তাঁদের মধ্যে অর্জুন কাপুর ও মালাইকা অরোরা অন্যতম। ২০১৯ সালের গোড়ার দিকে শোনা গিয়েছিল, এ বছর তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন। এমনকি মালাইকা নাকি তাঁর টিমকে বিয়ের কথা আগাম জানিয়ে রেখেছেন। কিন্তু বছর শেষ হতে চলল, কিন্তু তাঁদের বিয়ের কোনো নামগন্ধ নেই। তবে বিয়ে এখন না হওয়ার কারণ ফাঁস করেছেন অর্জুন।

বলিউড তারকা অর্জুন কাপুর এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘পানিপথ’-এর প্রচারণা নিয়ে। আশুতোষ গোয়ারিকরের এই ছবিতে তাঁকে দেখা যাবে সদাশীব ভাউর চরিত্রে। মুম্বাইয়ের এক পাঁচ তারকা হোটেলে প্রথম আলোর মুম্বাই প্রতিনিধির সঙ্গে অর্জুনের নানা কথার শেষে উঠে আসে তাঁর বিয়ের প্রসঙ্গ। কারণ ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’ ছবির সাক্ষাৎকারের সময় এই বলিউড তারকা নিজের বিয়ে নিয়ে বলেছিলেন, ‘পানিপথ’ ছবির জন্য আমার মাথায় এখন চুল নেই। চরিত্রের প্রয়োজনে সম্পূর্ণ ন্যাড়া হয়ে ঘুরছি। চুল গজালে বিয়ের কথা ভাবব।

অর্জুন কাপুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
অর্জুন কাপুর। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

এখন অর্জুনের মাথায় চুল গজিয়েছে। তাই অবধারিতভাবে আবার বিয়ের প্রশ্ন সামনে এসেছে। চুল তো গজিয়েছে, কবে বিয়ে করছেন? জবাবে অর্জুন কাপুর এক লাজুক হাসি হেসে বলেন, ‘দাঁড়ান, চুল তো সবে এসেছে। একটু বড় হতে দিন। তখন বিয়ের কথা ভাবব।’

আশুতোষ গোয়ারিকর পরিচালিত ‘পানিপথ’ ছবিটি ৬ ডিসেম্বর মুক্তি পাবে। ঐতিহাসিক কাহিনির এই ছবিতে অর্জুনের বিপরীতে পার্বতী বাঈয়েরর চরিত্রে দেখা যাবে কৃতি শ্যননকে৷ এ ছাড়া ছবিতে জিনাত আমান, পদ্মিনী কোলহাপুরে ও সঞ্জয় দত্ত অভিনয় করেছেন।