অ্যাকশনে আগ্রহী সোনাক্ষী

সোনাক্ষী সিনহা
সোনাক্ষী সিনহা

এ মাসেই মুক্তি পাবে দাবাং থ্রি ছবি। প্রভু দেবা পরিচালিত এ ছবির মূল আকর্ষণ সালমান খান। আর তাঁকে রোমান্স করতে দেখা যাবে রাজ্জোরূপী সোনাক্ষী সিনহার সঙ্গে। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বলিউডকন্যা জানালেন, রোমান্টিক নয়, অ্যাকশনধর্মী চরিত্রে অভিনয় করতে চাইছেন তিনি। সোনাক্ষী ফের আকিরা হয়ে রুপালি পর্দায় ফিরতে চান।

বড়দিনকে ধরেই এগোচ্ছে ছবিটির মুক্তি। তাই প্রচারে সোনাক্ষী এখন খুবই ব্যস্ত। একটি সাক্ষাৎকারের সময় সোনাক্ষীকে প্রশ্ন করা হয়, নিজেকে আবার কোন ভূমিকায় দেখতে চান তিনি। সোনাক্ষী বলেন, ‘আবার পর্দায় আকিরার মতো অ্যাকশন দৃশ্য করতে চাই। এ ধরনের চরিত্রে অভিনয় করার আমার খুবই ইচ্ছা। কিন্তু কেউ এ ধরনের অ্যাকশনধর্মী ছবি বানাচ্ছেন না। প্লিজ, কাউকে বলুন না আকিরার মতো চিত্রনাট্য লিখতে। ছবিটা করতে আমার দারুণ লেগেছিল। অন্য ধরনের কিছু করার সুযোগ পেয়েছিলাম। এই চরিত্রের জন্য আমি মার্শাল আর্টও শিখেছিলাম।’
এই বলিউড সুন্দরী জানান, পর্দায় যখন নিজের পরিশ্রম ধরা পড়ে, তখন দারুণ লাগে সোনাক্ষীর কাছে। তাই আবার অ্যাকশনধর্মী চরিত্র করার খুব ইচ্ছা তাঁর। তিনি আশা করছেন, ভালো কোনো চিত্রনাট্য নিয়ে কেউ আসবেন। আর যে তর সইছে না তাঁর।

২০১৬ সালে অ্যাকশন–থ্রিলারধর্মী ছবি আকিরা মুক্তি পেয়েছিল। এটি পরিচালনা করেছেন এ আর মুরুগাদোস। তামিল ছবির রিমেক এই ছবিতে সোনাক্ষীকে আকিরা শর্মার চরিত্রে দেখা গেছে। ‘দাবাং’ সিরিজের তৃতীয় কিস্তি দাবাং থ্রি মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে ২০ ডিসেম্বর। এ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাইয়ের। সালমান ও সোনাক্ষী ছাড়া এ ছবিতে সুদীপ ও আরবাজ খানও অভিনয় করেছেন।