নেহা-শান্তর অভিষেক

প্রেম চোর ছবির দৃশ্য
প্রেম চোর ছবির দৃশ্য

দুই তরুণ–তরুণীর ভালোবাসার গল্প নিয়ে প্রেম চোর ছবিটি। এর পরিচালক উত্তম আকাশ। গত ঈদুল আজহায় ছবিটি মুক্তির কথা ছিল। কিন্তু নানা জটিলতার কারণে সে সময় এটি মুক্তি পায়নি। অবশেষে সব জটিলতা কাটিয়ে প্রেম চোর মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে জানানো হয়েছে, দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে প্রেম চোর। এরই মধ্যে ছবির ট্রেলার ও গানগুলো দেখা যাচ্ছে লাইভ টেকনোলজিসের ইউটিউব চ্যানেলে।

ছবিটিতে ভারতের অভিনেত্রী নেহা আমানদীপ ও বাংলাদেশের শান্ত খান জুটি বেঁধে অভিনয় করেছেন। এই ছবি দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে দুজনের। শান্ত খান বলেন, ‘আমার প্রথম ছবিটি এটি। ভুলত্রুটি থাকবে। দর্শকদের পাশে চাই। সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার অনুরোধ করছি।’

পাঞ্জাবের মেয়ে হলেও কলকাতার টেলিভিশন নাটকে নিয়মিত কাজ করছেন নেহা। জি বাংলায় প্রচারিত স্ত্রী নামের একটি সিরিয়ালে অভিনয় করে নেহার পরিচিতি বাড়ে। এই ছবিতে আরও অভিনয় করেছেন ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, বাংলাদেশের সাদেক বাচ্চু, অরুণা বিশ্বাস, বড়দা মিঠু, ডিজে সোহেল প্রমুখ।

প্রেম চোর ছবিতে গান লিখেছেন সুদীপ কুমার দীপ ও আকাশ সেন। গানগুলোর সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল, শাহরিয়ার রাফাত ও আকাশ সেন। কণ্ঠ দিয়েছেন কনা, ইমরান, প্রীতম ও শাহরিয়ার রাফাত।