আলিয়াদের 'ব্রহ্মাস্ত্র' ভালো জিনিস

আলিয়া ভাট।  ছবি: ইনস্টাগ্রাম
আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম

সময় যত গড়ায়, আয়ান মুখার্জি পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিটি নিয়ে আগ্রহ ততই বাড়ছে বলিউড–ভক্তদের। কারণ হচ্ছে, এ ছবির মধ্য দিয়েই বড় পর্দায় দেখা যাবে বাস্তবের প্রেমিক যুগল আলিয়া ভাট ও রণবীর কাপুরকে। এই মুহূর্তে ছবির শুটিং চলছে মানালিতে।

শুধু মানালি নয়, বেনারস, নিউইয়র্ক, লন্ডন ও স্কটল্যান্ডেও এ ছবির শুটিং হয়েছে। তবে মানালির শুটিং প্রসঙ্গটি হুট করেই আলোচনায় আসে সামাজিক যোগাযোগমাধ্যমে অমিতাভ বচ্চনের একটি পোস্টের পরে। তিনি সেখানে ইঙ্গিত দিয়েছিলেন যে চলচ্চিত্র থেকে শিগগিরই অবসরে যেতে পারেন। তবে বিষয়টি কতটা সত্য, তা এখনো স্পষ্ট নয়। তাই আলিয়া ভাট অভিনীত এই ছবি ক্রমেই আগ্রহ বাড়াচ্ছে। এবার জানা গেল, বড়দিনের ছুটিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও ছবিটির মুক্তি পিছিয়েছে। কেন পেছানো হয়েছে, সেটা স্পষ্ট করে প্রকাশ করা হয়নি। ছবির অভিনেত্রী আলিয়া বললেন, ‘ব্রহ্মাস্ত্র একদম ব্যতিক্রমী ছবি। ভালো জিনিসের জন্য তো একটু অপেক্ষা করতেই হবে।’

এদিকে বেনারসে শুটিংয়ের দিনগুলোতে মজার সব ঘটনা ঘটেছে আলিয়াদের সঙ্গে। শুটিংয়ে একদিন ছিল ছুটি। ইচ্ছে করলে সেদিন কক্ষে বিশ্রাম করেই কাটাতে পারতেন তিনি। কিন্তু বেনারসের অসাধারণ সব খাবার চেখে দেখার লোভ সামলানো যায়? রাস্তায় বেরিয়ে পড়েছিলেন তিনি। ছুটিটা তাই বৃথা যায়নি আলিয়ার।

করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে ব্রহ্মাস্ত্র। এতে আরও অভিনয় করছেন নাগার্জুন, মৌনী রায় প্রমুখ। এমনকি একটি অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকেও।