'সান্তা' কার্তিকের কাছে উপহার চাইলেন দীপিকা

সান্তা কার্তিক আরিয়ান ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত
সান্তা কার্তিক আরিয়ান ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

উৎসবের মেজাজে আছেন কার্তিক আরিয়ান। বছরের শেষটা তাঁর ভালো কাটছে। তাঁর নতুন ছবি ‘পতি পত্নী ঔর ও’ ভালো ব্যবসা করেছে। তাই বড়দিনে তিনি নিজেই সান্টা রূপে হাজির হলেন। জানালেন, সবার ইচ্ছা পূরণের জন্য তিনি প্রস্তুত। কার্তিক আরিয়ানের কাছে উপহার চেয়ে বসলেন দীপিকা পাড়ুকোন।

গতকাল বুধবার বড়দিনের দিন কার্তিক সান্তা রূপে হাজির হন একঝাঁক শিশুর মাঝে। স্মাইল ফাউন্ডেশন পরিচালিত শেড সংস্থার একদল শিশুর মাঝে এই বলিউড নায়ক একরাশ খুশি নিয়ে উপস্থিত হন। শিশুদের সঙ্গে কেক কেটেছেন। তাদের হাতে তুলে দেন নানা উপহার। এমনকি শিশুদের সঙ্গে নাচে–গানে মাতিয়ে দেন বড়দিন। প্রিয় তারকাকে হাতের কাছে পেয়ে খুদেরাও ছিল দারুণ উচ্ছ্বসিত।

কার্তিক আরিয়ান নিজেও এই শিশুদের মুখে হাসি দেখে দারুণ খুশি। বললেন, ‘তাদের সঙ্গে বড়দিন উদ্‌যাপন আমার জন্য দারুণ মজার অভিজ্ঞতা। তাদের ভালোবাসা আর আবেগে আমি সত্যি আপ্লুত। তাদের সঙ্গে নেচে–গেয়ে এবং সময় কাটানোর মধ্যে দিয়ে আমার ভেতরের শিশুটাও বেরিয়ে আসে।’

শিশুদের সঙ্গে বড়দিনের কেক কেটেছেন কার্তিক আরিয়ান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া
শিশুদের সঙ্গে বড়দিনের কেক কেটেছেন কার্তিক আরিয়ান। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

সান্টা রূপের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন কার্তিক আরিয়ান। ইনস্টাগ্রামে তাঁর এই সান্টা রূপের ছবি পোস্ট করে লিখেছেন, ‘কিসের ভয়! যখন সান্তা নিজেই এখানে আছে। কার কার উপহার চাই?’ একমুহূর্ত দেরি না করে উপহার চেয়ে বসেন বলিউড সুন্দরী দীপিকা পাড়ুকোন। তিনি কার্তিকের ছবিতে মন্তব্য করেছেন, ‘আমার উপহার চাই। যাও, “ছপাক” দেখো।’ এবার দেখা যাক, দীপিকার এই ইচ্ছে পূরণ করেন কি না কার্তিক।

আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি পাবে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘ছপাক’। সত্য ঘটনা অবলম্বনে মেঘনা গুলজার ছবিটি নির্মাণ করেছেন। এই ছবিতে দীপিকাকে অ্যাসিড–সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দেখা যাবে।