ছিটকে পড়লেন কৃতি

কৃতি শ্যানন ছবি: ইনস্টাগ্রাম
কৃতি শ্যানন ছবি: ইনস্টাগ্রাম

এক ছবির চিত্রনাট্য দেওয়া হয়েছিল দুই বলিউড অভিনয়শিল্পীকে। দুজনেরই চিত্রনাট্য পছন্দ হয়েছে। কিন্তু অন্য ছবির শিডিউল ঝামেলার কারণে নতুন এই ছবি থেকে ছিটকে পড়লেন কৃতি শ্যানন।

জার্মানির জনপ্রিয় ছবি টম টাইকবার পরিচালিত রান লোলা রান। এই ছবি হিন্দি ভাষায় বানানোর স্বত্ব নিয়েছেন নির্মাতা তনুজ গর্গ ও অতুল কাসবেকর। এই ছবিরই মূল চরিত্রের জন্য নায়িকা খুঁজছিলেন নির্মাতাদ্বয়। যেহেতু ছবিটি নায়িকা প্রধান, তাই নির্মাতাদের ইচ্ছা ছিল ছবিতে দাপুটে কোনো বলিউড অভিনয়শিল্পীকে নেবেন। তাঁরা পছন্দ করেন কৃতি শ্যানন ও তাপসী পান্নুকে। তনুজ ও অতুল—এই দুই সুন্দরীকে ছবির চিত্রনাট্য শুনিয়েছিলেন। কৃতি ও তাপসী দুজনই চিত্রনাট্য পড়েন। ইচ্ছা থাকলেও শুটিং–জটিলতায় কাজ করতে পারছেন না কৃতি শ্যানন। তাই ছবিটিতে নাকি পিংক ছবির অভিনয়শিল্পী তাপসী পান্নুকেই দেখা যেতে পারে।

গত বছরটা এই দুই নায়িকার ভালোই কেটেছে। এ বছরটিও ভালো যাবে বলে বিশ্বাস দুজনের। কৃতি শ্যাননকে মিনি ও অক্ষয় কুমারের সঙ্গে বচ্চন পান্ডে ছবিতে দেখা যাবে। আর তাপসীর হাতে আছে একাধিক ছবি। এই বলিউড অভিনেত্রীকে রশ্মি রকেট, থাপ্পড়, হাসিন দিলরুবা ও তড়কার মতো ছবিতে অভিনয় করতে দেখা যাবে।