স্ত্রীকে নিবেদন করে জাস্টিন বিবারের গান

জাস্টিন বিবার।  ছবি: ইনস্টাগ্রাম
জাস্টিন বিবার। ছবি: ইনস্টাগ্রাম

নতুন গানটি স্ত্রীকে নিবেদিত নয়, এ কথা কেউ বিশ্বাস করবে না। না করলেই বা কী যায় আসে! প্রায় চার বছর পর নতুন গান করলেন জাস্টিন বিবার, এটাই বড় কথা। নতুন বছরের শুরুতেই ‘ইয়ামি’ শিরোনামে নতুন একক গান অবমুক্ত করলেন কানাডীয় এই গায়ক।

এতদিন একের পর এক খবরে শিরোনাম হচ্ছিলেন বিবার। নিয়ম ভেঙে গাড়ি চালানোয় আটক, মারপিট করে মামলা, লুকিয়ে বিয়ে করাসহ কত কিছুতেই খবরের শিরোনাম হয়েছেন তিনি। কিন্তু নতুন দশকের শুরুতে গত বৃহস্পতিবার তিনি মুক্ত করেছেন ইয়ামি শিরোনামের গানটি। এর গীতিকবিতাটি নিয়েও ভীষণ আনন্দিত বিবার। সেখানে ‘তোমাকে পেয়ে আমি রোমাঞ্চিত’ পঙ্ক্তি থেকে শ্রোতারা বুঝে নিয়েছেন, এই গানে স্ত্রীকে পাওয়ার আনন্দের কথাই জানাচ্ছেন বিবার।

২০১৮ সালের গ্রীষ্মে লুকিয়ে লুকিয়ে বিবার বিয়ে করেছিলেন মার্কিন মডেল হেইলি ব্যাল্ডউইনকে। ঠিক এক বছর পর আনুষ্ঠানিকভাবে বিয়ে করেন তাঁরা। তাঁর শেষ অ্যালবাম পারপাস মুক্তি পেয়েছিল ২০১৫ সালে। ২০১৯ সালের মার্চ মাসে হঠাৎ করেই মানসিক স্বাস্থ্যের অবনতির কারণে গান থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি। হঠাৎ করে গত ডিসেম্বরে ভক্তদের জানিয়েছিলেন, চমক আসছে শিগগির। নতুন বছরে নতুন গান উপহার দিয়ে ভক্তদের জানান দিলেন, হারিয়ে যাননি জাস্টিন বিবার। সিএনএন