সারার হাতের মুঠোয় কার্তিকের হাত

লাভ আজ কাল টু–এর পোস্টারে কার্তিক আরিয়ান ও সারা আলী খান
লাভ আজ কাল টু–এর পোস্টারে কার্তিক আরিয়ান ও সারা আলী খান

তাঁদের প্রেমের শুরুটা ছিল নাটকীয়। দুজনে মুখে স্বীকার না করলেও বলিউড তাঁদের প্রেমের আলোচনায় ছিল মুখর। তারপর হঠাৎ ব্রেকআপ। দুজন মন দিয়েছেন যাঁর যাঁর কাজে। ফের একটি ছবি দেখে ভড়কে গেছেন কার্তিক আরিয়ান ও সারা আলী খানের ভক্তরা। ইনস্টাগ্রামে দেওয়া কার্তিকের এই ছবি দুজনের ঘনিষ্ঠতা প্রমাণ করে।

তাঁরা ধরে আছেন একে অপরের হাত, কার্তিকের চোখ বন্ধ, কার্তিকের দিকে তাকিয়ে পিঠের ওপর গা এলিয়ে দিয়েছেন সারা। এমন ছবিতে আঁতকে ওঠা স্বাভাবিক। কিন্তু ছবিটি আসল নয়, এটি তাঁদের আসন্ন নতুন ছবির পোস্টার। দুজনকে নিয়ে লাভ আজ কাল ২ ছবির ঘোষণা দিয়েছিলেন পরিচালক ইমতিয়াজ আলী। ছবিটি এখন মুক্তির দোরগোড়ায়। এর প্রথম পোস্টার মুক্তি পেল গতকাল। আজ প্রকাশিত হবে ট্রেলার।

ছবিতে কার্তিকের চরিত্রের নাম বীর এবং সারার চরিত্রের নাম জো। নাম শুনেই বোঝা যায়, এটি নিখাদ প্রেমের গল্প। কয়েক মাস আগেও কার্তিক-সারার প্রেম নিয়ে মুখর ছিল বিটাউন। তখন সবে লাভ আজ কাল ২ ছবির শুটিং শুরু করেছিলেন সারা। ছবিতে অভিয়ন করছেন কার্তিকও। একদিকে দুজনের প্রেমের খবর, অন্যদিকে একসঙ্গে অভিনয়—বলিউডে আলোচনার কেন্দ্র হয়ে উঠলেন সারা ও কার্তিক। এদিকে কার্তিকের ওপর যে হালকা ক্রাশও ছিল সারার, তা এক রিয়েলিটি শোতে সারাই বলেছিলেন। সুতরাং প্রেমের খবর শুটিং সেট ছাড়িয়ে দানা বাঁধতে শুরু করে রেস্তোরাঁ, কফিশপে। প্রায়ই তখন দুজনকে নানা জায়গায় একসঙ্গে দেখা গেল। তা আবার ক্যামেরায় বন্দী করেছেন পাপারাজ্জিরা।

হঠাৎ শোনা গেল, তাঁদের ‘ব্রেকআপ’ হয়ে গেছে। হঠাৎ প্রেম উধাও হয়ে যাওয়াকে সন্দেহ করা শুরু করেন অনেকে। কেউ কেউ বলেন, তাঁদের প্রেম আসলে কিছুই ছিল না। সব ছবির প্রচারের ধান্দা। সে যা–ই হোক, দুজনের প্রেমের রসায়নে লাভ আজ কাল ২ মুক্তি পাচ্ছে ভালোবাসা দিবসে। তখন দেখা যাবে রিল লাইফের প্রেমে কতটা এগোলেন তাঁরা।
বলে রাখা ভলো, লাভ আজ কাল মুক্তি পেয়েছিল ২০০৯ সালে। এতে মূল চরিত্রে ছিলেন দীপিকা পাড়ুকোন ও সাইফ আলী খান। এবার ১১ বছর পর বের হচ্ছে ছবিটির সিকুয়েল। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস