অপরাধবোধে ভুগছেন আলিয়া

আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম
আলিয়া ভাট। ছবি: ইনস্টাগ্রাম

গালি বয় ছবি দিয়ে প্রশংসায় ভেসেছেন আলিয়া ভাট। রণবীর সিং ও আলিয়া ভাট ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন। জোয়া আখতার পরিচালিত এই ছবি ভারত থেকে অস্কার পুরস্কারের জন্য পাঠানো হয়েছিল। তা সত্ত্বেও এক অপরাধবোধে ভুগছেন এই বলিউড সুন্দরী।

গালি বয় ছবিতে আলিয়া অভিনীত ‘সফিনা’ চরিত্রটি সবাই দারুণ পছন্দ করেছিলেন। আলিয়ার মতে, তাঁর অভিনীত এই চরিত্র ছিল একদম ভিন্ন। এত প্রশংসা পেয়েও মন খারাপ মহেশ ভাট কন্যার। কারণ, আলিয়া মনে করেন গালি বয় ছবির জন্য তিনি সে রকম কোনো পরিশ্রম করেননি। এক অনুষ্ঠানে আলিয়া বলেন, ‘সবার প্রশংসা শুনে আমি অপরাধবোধে ভুগছি। বাস্তবে কি সত্যিই আমি এতটা পরিশ্রম করেছিলাম যে এত প্রশংসা পাচ্ছি? আমি কি এই খ্যাতির কি প্রকৃত দাবিদার?’

তবে পর্দায় নিজের অভিনয় দেখে দারুণ খুশি হয়েছিলেন আলিয়া। সব সময় তিনি নিজের অভিনয় দেখে খুশি হন না।
কেউ কেউ এটাকে আলিয়ার বিনয় হিসেবেও দেখছেন।
এই মুহূর্তে আলিয়ার হাতে একাধিক ছবি আছে। খুব শিগগির তাঁকে রণবীর কাপুরের সঙ্গে অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র ছবিতে দেখা যাবে। বাবা মহেশ ভাটের সড়ক টু ছবিতে অভিনয় করছেন আলিয়া। এই ছবিতে আলিয়া ছাড়াও পূজা ভাট, সঞ্জয় দত্ত ও আদিত্য রায় কাপুরকে দেখা যাবে। সঞ্জয় লীলা বানসালির গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবিতেও অভিনয় করছেন এই বলিউড রূপসী। সম্প্রতি এই ছবির একটি পোস্টার মুক্তি পেয়েছে। সবাই আলিয়ার লুকের দারুণ প্রশংসা করেছেন।