হিন্দি গান গাইলেন বুশরা

কেওর ও বুশরা।  ছবি: সংগৃহীত
কেওর ও বুশরা। ছবি: সংগৃহীত

বাংলাদেশের সংগীতশিল্পী বুশরা শাহরিয়ার হিন্দি গান গাইলেন। প্রথম হিন্দি মৌলিক গানের ভিডিও এ বছর ভালোবাসা দিবসে প্রকাশিত হবে। ভারতীয় সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান জি মিউজিকের ব্যানারে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।

‘তেরে নাল ইশক’ শিরোনামে গানটি লিখেছেন অমৃতা। সুর করেছেন বুশরা শাহরিয়ার নিজেই। সংগীতায়োজনে ছিল মিট ভিয়াজ। সম্প্রতি মুম্বাইয়ে গানটির ভিডিও ধারণ হয়েছে। এর ভিডিও পরিচালনায় ছিলেন আজিঙ্কিয়া দেশমুখ। ভারতীয় র‌্যাম্প মডেল কেওর ও মনিকা গানটিতে মডেল হয়েছেন।

ভারতের কেন্দ্রীয় সরকারের বৃত্তি নিয়ে আই আই টি রুরকিতে নগর পরিকল্পনার ওপর পিএইচডি করছেন বুশরা। মুঠোফোনে ভারত থেকে তিনি বলেন, ‘আমার প্রথম গাওয়া ও সুর করা মৌলিক হিন্দি গান এটি। এর বাংলা ভার্সনও একই প্রতিষ্ঠান থেকে বের হচ্ছে। আমার জন্য এটি বিরাট পাওয়া। বাংলা গান এখানে কেউ বোঝেন না। বিশ্ববিদ্যালয়ের বন্ধুদের উত্সাহেই হিন্দি গানটি করি। এরপর ওখানকার কিছু বন্ধুর পরামর্শে গত বছরের সেপ্টেম্বরের দিকে জি মিউজিক ও টাইমস মিউজিকে পাঠিয়েছিলাম গানটি। নভেম্বর মাসের শেষে জি মিউজিক থেকে ডাক আসে। গানটি পছন্দ হয় তাঁদের।’
বুশরা জানিয়েছেন, হিন্দি গানটির বাংলা সংস্করণ ‘প্রেমে পড়েছে মন’ শিরোনামে গানটি জি মিউজিক বাংলার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।