'আশা করছি সারার বাবা শুনছে না'

‘হোয়াট উইমেন ওয়ান্ট’ অনুষ্ঠানে কারিনা কাপুর খান ও সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম
‘হোয়াট উইমেন ওয়ান্ট’ অনুষ্ঠানে কারিনা কাপুর খান ও সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম

অভিনয় নয়, আরজে হিসেবেও বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের জুড়ি নেই। রেডিও শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ অনুষ্ঠানের দ্বিতীয় মৌসুমে অতিথি হিসেবে ডাকলেন সাইফ আলী খানের কন্যা সারা আলী খানকে। ঘরের মানুষ অতিথি। তাই কথাবার্তায় রইল না রাখঢাক, যেন ঘরের আলাপ।

সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম
সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম

‘লাভ আজ কাল’ সিনেমা প্রেক্ষাগৃহে পৌঁছতে হাতে বাকি মাত্র কদিন। হরদম প্রচারে সারা আলী খান। তাই সারা হাজির বাবার স্ত্রীর শোতে। কথায় কথায় উঠে এল, সারার ওজন কমানোর কথা। কারণ, সম্প্রতি সারা ইনস্টাগ্রামে পোস্ট করেন বেশ কিছু ছবি ও ভিডিও। সেগুলো দেখে সবার আঁতকে উঠার মতো অবস্থা। এত মোটা ছিলেন সারা! দীর্ঘদিন একটি রোগে ভোগার কারণে মোটা হয়ে গিয়েছিলেন তিনি। এখন অবশ্য ওজন কমিয়েছেন। হৃদয় কেড়েছেন তরুণদেরও। কিন্তু এই রেডিও শোতে এক অদ্ভুত কথা শোনা গেল। কারিনা কাপুর খানের সেই সময়কার মোটা সারাকেই নাকি পছন্দ। কারিনা জানান, এখন নাকি সারাকে তাঁর ভীষণ বিরক্ত লাগে। কারিনা বলেন, ‘আমি কিন্তু তোমার সেই সময়গুলোকে মিস করি। কারণ, তুমি এখন আর পিৎজা খাও না।’ সারাও মজার উত্তর দিয়েছেন এই প্রশ্নের বিপরীতে। সারা বলেন, ‘এখন আমি অনেক টাকা আয় করতে পারব পিৎজা কেনার জন্য।’

কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম
কারিনা কাপুর খান। ছবি: ইনস্টাগ্রাম

অনুষ্ঠানটিতে নানা বিষয় নিয়ে কথা হলো সারার সঙ্গে। প্রসঙ্গ এল ‘লাভ আজ কাল’ ছবিরও। কারিনা বলেন, ১১ বছর আগে ‘লাভ আজ কাল’ ছবিতে তাঁর বাবা অভিনয় করেছিল। দারুণ জনপ্রিয় হয়েছিল ছবিটি। এখন সারার জন্য এটা কোনো চাপ মনে হয় কি না। সারাও বুদ্ধিদ্বীপ্ত উত্তর দেন। বললেন, ‘আমাকে যখন ইমতিয়াজ স্যার এই ছবির জন্য বললেন, তখন পরিষ্কার করেছিলেন যে এটা “লাভ আজ কাল”–এর সিক্যুয়েল নয়। আসলে এখন খুবই দ্রুত প্রজন্ম পাল্টে যাচ্ছে। ওটা ছিল সেই সময়ের প্রেম আর এটা এই সময়ের। তাই এটা সিক্যুয়েল নয়, এটা এখনো “লাভ আজ কাল”, মানে এখনকার প্রেম। আসলে বাবার জন্য চাপ মনে হচ্ছে না। তোমাদের জন্য চাপ মনে হয়, যারা ইমতিয়াজ স্যারের সঙ্গে কাজ করেছ।’

সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম
সারা আলী খান। ছবি: ইনস্টাগ্রাম

অনুষ্ঠানের শেষের দিকে ছিল র‌্যাপিড ফায়ারের মতো কিছু প্রশ্ন। তাতে উঠে আসে সারা আলী খানের নানা দিক। একটি প্রশ্নে কারিনা কাপুর খান বলেন, ‘কাউকে কি খারাপ মেসেজ পাঠিয়েছ? বলো। আশা করছি তোমার বাবা এখন শোটি শুনছে না।’ সারা লাজুক হেসে উত্তর দেন, ‘হুম’।

‘লাভ আজ কাল’ ভালোবাসা দিবেস মুক্তি পাবে। সারার বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। আর কারিনা কাপুর খান? আমির খানের সঙ্গে দেখা যাবে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে।