এটি একটি তাজা গুজব

করোনাভাইরাসের কারণে নুসরাত ফারিয়ার নতুন ছবি যদি...কিন্তু...তবুও...-এর শুটিং পিছিয়ে গেছে। শুটিং বন্ধ হয়ে গেছে আরও বেশ কয়েকটি ছবির। তাঁর গাওয়া দ্বিতীয় গানের ভিডিও নির্মাণ শেষ। শুটিং বন্ধ, কী করছেন এখন।

নুসরাত ফারিয়া ছবি: সংগৃহীত
নুসরাত ফারিয়া ছবি: সংগৃহীত

শুটিং নেই, কী করছেন?
বাসায় থাকছি। পড়াশোনা করছি। নিরাপদে থাকার জন্য নিজেকে পরিষ্কার–পরিচ্ছন্ন রাখার চেষ্টা করছি। আপনারাও সবাই বাসায় থাকুন, পরিষ্কার–পরিচ্ছন্ন থাকুন, নিরাপদে থাকুন।

‘যদি...কিন্তু...তবুও...’ ছবির পরবর্তী শিডিউল কবে?
পরিস্থিতি বুঝেই পরবর্তী সিদ্ধান্ত হবে। যদিও এটি বাংলাদেশের শিল্পী ও কলাকুশলীদের নিয়ে কাজ হচ্ছে, কিন্তু প্রযোজনা করছে ভারতের মুম্বাইয়ের জি ফাইভ। মুম্বাইয়ের বিনোদন ভুবনের সব অ্যাসোসিয়েশনগুলো একযোগে সব ধরনের শুটিং বন্ধ করেছে। তাদের সিদ্ধান্তের ওপর নতুন শিডিউল নির্ভর করছে।

কলকাতায় গিয়েছিলেন কি?
হ্যাঁ। কলকাতা, মুর্শিদাবাদ ও মেদিনীপুরে কয়েকটি স্টেজ শো করলাম। এরপর মুম্বাই গিয়েছিলাম। ওখানে দুই দিন ছিলাম।

বলিউডে অভিনয় করছেন?
এটি একটি তাজা গুজব। মুম্বাইতে গেলেই কি বলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ হয়ে যায়? অন্য কাজও তো থাকতে পারে। কী সব উদ্ভট মানসিকতা। এসব কথা শুনলে অবাক লাগে। অনেকেই সেখানে বিজ্ঞাপনের কাজ করতে যান, সিনেমার ‘লুক’ সেট করতে যান। কেউ ঘুরতেও তো যেতে পারেন।

আপনি কী করতে গিয়েছিলেন?
আমি বাংলাদেশি একটি সিনেমার ‘লুক’ সেট করতে গিয়েছিলাম। দুই দিন ধরে কাজটি করেছি। ছবিটিতে এখনো স্বাক্ষর করিনি। ‘লুক’ সেট করে এলাম। এখন প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চূড়ান্ত আলাপ–আলোচনা হবে। এর আগে ছবির কোনো কিছুই বলা ঠিক হবে না।

আপনার দ্বিতীয় গানের ভিডিও আসছে...
‘পটাকা’ গানটির ভিডিও প্রকাশিত হওয়ার পর থেকেই দ্বিতীয় গানের প্রস্তুতি নিচ্ছিলাম। মাঝে বেশ সময় চলে গেছে। গান তো আগেই রেকর্ডিং করেছি। গত মাসে ভিডিওর কাজ শেষ হয়েছে। ইতিমধ্যে একটি প্রতিষ্ঠান গানটি কিনেও নিয়েছে।