চ্যানেল খুলছেন সালমান খান

সালমান খান। ছবি: সংগৃহীত
সালমান খান। ছবি: সংগৃহীত

বলিউড ভাইজান সালমান খানের অনুরাগীর সংখ্যা যে কোনো সুপারস্টারের কাছে ঈর্ষণীয়। কেবল ইনস্টাগ্রামেই তাঁর অনুসারী ৩ কোটি ১৭ লাখ। তাঁরা সালমানকে যেমন ভালোবাসেন, তেমনি ভাইজানও তাঁর অনুরাগীদের ভালোবাসেন। বলা যায়, ভক্তদের সঙ্গে তাঁর এক আত্মিক সম্পর্ক গড়ে উঠেছে। নিজের জীবনের নানা মুহূর্ত প্রায়ই সালমান তাঁর ভক্তদের সঙ্গে শেয়ার করেন। এবার এই বলিউড সুপারস্টার তাঁর অনুরাগীদের আরও কাছে আসতে চলেছেন। তাঁদের সঙ্গে আরও নিবিড় সম্পর্ক গড়তে চলেছেন ভাইজান।

সালমান তাঁর ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে আরও খোলামেলা হতে যাচ্ছেন। জীবনের ছোট বড় সব মুহূর্ত এবার আরও বেশি করে তুলে ধরবেন সবার সামনে। সে জন্য এই বলিউড সুপারস্টার শিগগির নিয়ে আসছেন তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল। জানা গেছে, সালমান তার ইউটিউব চ্যানেল ‘বিয়িং সালমান খান’-এর আনুষ্ঠানিক ঘোষণা দিতে চলেছেন। এই সংবাদ তাঁর কোটি ভক্তের জন্য যে সুখবর তা বলার অপেক্ষা রাখে না। কারণ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভক্তরা তাঁদের প্রিয় ভাইজানের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। আর সালমানের জীবনকে আরও কাছ থেকে দেখতে পাবেন তাঁরা। ‘বিয়িং সালমান খান’-এর মাধ্যমে সালমান তাঁর জীবনের খুঁটিনাটি তুলে ধরবেন।

সালমান খান। ছবি: সংগৃহীত
সালমান খান। ছবি: সংগৃহীত

ইনস্টাগ্রামের এক ভিডিওতে সালমান খান বলেছেন, ‘না, কোন বিগ বস নয়, এটা জীবনের বিগ বস। আমরা সবাই প্রচণ্ড ঝুঁকির মধ্যে আছি। একজন রোগীর দুরবস্থা না বুঝতে পারা খুবই দুঃখজনক। সরকার যে বলছেন, ঘরে থাকতে, পরিবারের সঙ্গে সময় কাটাতে। তা কি সরকারের লাভের জন্য? না। পুলিশ, সরকার, ডাক্তার, ব্যাংকারদের কথা আপনাকে আপনার নিজের জন্যই মানতে হবে। পুলিশ যা করছে, সেটা আপনার জন্য। আপনারা যদি সেটা মানতেন, তাহলে এত দিনে করোনা দূর হয়ে যেত। তাই আর বোকামি করবেন না। পুলিশ ও ডাক্তারকে তাঁদের কাজ করতে দিন। আপনি আপনার দায়িত্ব পালন করুন। ঘরে থাকুন।’ মূলত ভারতে ডাক্তার ও পুলিশের ওপর সাধারণ মানুষের ক্ষোভ কমাতে সালমান ৯ মিনিট ৩৬ সেকেন্ডের এই বক্তব্য দেন।