করোনা পৌঁছে গেছে রাজকুমার ভিকিদের বাড়িতে

ভিকি কৌশল ও রাজকুমার রাও । ছবি: ফেসবুক থেকে।
ভিকি কৌশল ও রাজকুমার রাও । ছবি: ফেসবুক থেকে।

করোনা ভয়ংকরভাবে ছড়িয়ে পড়েছে দুনিয়াজুড়ে। যেসব দেশকে করোনা মোটামুটি কাবু করে ফেলেছে, সেগুলোর ভেতর ভারত অন্যতম। ভারতের মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা সবচেয়ে বেশি। অন্য দিকে মুম্বাইয়েও করোনা রোগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এবার করোনা পৌঁছে গেছে ৩৫ বছর বয়সী রাজকুমার রাও এবং ৩১ বছর বয়সী ভিকি কৌশলের বিল্ডিংয়ে।

মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় ওবেরয় স্প্রিংস আবাসনে থাকেন রাজকুমার ও ভিকি। আরও অনেক বিটাউন তারকাও থাকেন একই আবাসনে। এই আবাসনেরই ১১ বছরের এক শিশুর করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে এসেছে। তাই এই আবাসন বিএমসি থেকে সঙ্গে সঙ্গে সিল করে দেওয়া হয়েছে। অর্থাৎ আবাসনের বাইরে কেউ পা রাখতে পারবেন না বা বাইরে থেকে আবাসনে কেউ আসতে পারবেন না।

এখন ওবেরয় স্প্রিংস আবাসনটি স্যানিটাইজ করার প্রক্রিয়া চলছে। বিএমসির পক্ষ থেকে পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত বাসার বাইরে কেউ পা রাখতে পারবেন না। রাজকুমার রাও তাঁর প্রেমিকা পত্রলেখার সঙ্গে কোয়ারেন্টিনে এই আবাসনেই থাকছেন। আর ভিকি থাকেন তাঁর পরিবারের সঙ্গে। জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত শিশুটি এক পরিচালকের মেয়ে। তাই এই পরিবারকে এখন আইসোলেশনে রাখা হয়েছে। ওবেরয় স্প্রিংস আবাসনে চিত্রাঙ্গদা সিং, আহমেদ খান, সুধাংশু পান্ডে, স্বপ্না মুখার্জি, সুনিধি চৌহানসহ অনেক তারকা রয়েছেন।