মা-বাবার কাছে ফিরলেন সালমান

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম
সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম

সালমান খান মা-বাবাকে ছেড়ে বেশি দিন থাকতে পারেন না। পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, কাজ শেষ করে যত দ্রুত সম্ভব ঘরে ফেরেন সালমান। বাইরে থাকলে মা-বাবাকে খুব মিস করেন বলিউডের এই ভাইজান। তাই লকডাউনের মধ্যেই পানভেলের ফার্ম হাউস থেকে মুম্বাইয়ের বাড়িতে ফিরেছেন এই বলিউড সুপারস্টার।

লকডাউনের শুরুতেই পরিবারের কিছু সদস্য আর কয়েকজন বন্ধুকে নিয়ে ৫৪ বছর বয়সী এই তারকা চলে গিয়েছিলেন তাঁর পানভেলের ফার্ম হাউসে। বোন অর্পিতার পরিবার, ইউলিয়া ভানতুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ওয়ালুসকা ডি সুজা, রাহুল এন কানাল, কামাল খানসহ আরও কয়েকজন ছিলেন তাঁর সঙ্গে। এখানে প্রকৃতির কোলে হাসি-মজায় ভালোই দিন কাটাচ্ছিলেন ভাইজান। তবে তিনি কাজকর্ম মোটেও শিকেয় তুলে রাখেননি। এলাকার আশপাশের মানুষকে ত্রাণ দিয়েছেন। জ্যাকুলিনের সঙ্গে মিউজিক ভিডিওর শুটিংও করেন সালমান। নিজের ইউটিউব চ্যানেল থেকে মুক্তি দিয়েছেন ‘তেরে বিনা’ শিরোনামের গানটি। ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে গানটি। কেবল ইউটিউবেই গানটি দেখা হয়েছে ১ কোটি ৭০ লাখের বেশিবার। কয়েকটি দৃশ্যে দেখা গেছে মডেল ও অভিনয়শিল্পী ওয়ালুসকা ডি সুজার মেয়েকেও। তবে এত কিছুর মধ্যে তাঁর মন পড়ে থাকত মুম্বাইয়ের সেই গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। কারণ সেখানেই যে ভাইজানের মা-বাবা আর ভাইয়েরা।

সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম
সালমান খান। ছবি: ইনস্টাগ্রাম

ঈদের দিন পরিবারের সঙ্গে কাটাতে পছন্দ করেন সালমান। প্রতিবছর ঈদ নিয়ম করে তিনি পরিবারের সঙ্গে পালন করেন। এদিকে আর মাত্র কয়েক দিন পর ঈদ। তাই তিনি পানভেলের ফার্ম হাউস থেকে সোজা মুম্বাইতে নিজের বাসায় ফিরে এসেছেন। রমজানের আর কয়েকটা দিন সালমান মা-বাবা আর ভাইদের সঙ্গে কাটাতে চান। এ ছাড়া আরও একটা পরিকল্পনা আছে বলে কানাঘুষা চলছে। মুম্বাইতে পা রেখেই সালমান তাঁর আগামী ছবি ‘রাধে’ নিয়ে কিছু পরিকল্পনা করবেন। এই ছবির অল্প কিছু অংশের শুটিং বাকি। এবারের ঈদেই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। অবশিষ্ট অংশের শুটিং কীভাবে হবে, আর কবেই বা ছবিটি মুক্তি পাবে—এসব নিয়ে ছবির পরিচালক প্রভু দেবার সঙ্গে আলোচনায় বসতে চান সালমান। তাই ফিরেও বসে থাকবেন না। মা-বাবার সঙ্গে সময় কাটানোর পাশাপাশি ছবির কাজও এগিয়ে রাখতে চান তিনি।