বাংলাদেশে চালু হলো আড্ডাটাইমস

ভারতের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট আড্ডাটাইমস যাত্রা শুরু করল বাংলাদেশে
ভারতের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং সাইট আড্ডাটাইমস যাত্রা শুরু করল বাংলাদেশে

ভারতের ভিডিও স্ট্রিমিং সাইট আড্ডাটাইমস যাত্রা শুরু করল বাংলাদেশে। এখন থেকে বাংলাদেশের দর্শকেরা নির্দিষ্ট পরিমাণ সাবস্ক্রিপশন ফির মাধ্যমে আড্ডাটাইমসের যাবতীয় কনটেন্ট উপভোগ করতে পারবেন। বাংলাদেশের অগ্রণী হোল্ডিংসের অঙ্গপ্রতিষ্ঠান-এলবিসি মিডিয়া এন্টারটেইনমেন্ট কোম্পানির হাত ধরে এ দেশে যাত্রা শুরু করল এই ভিডিও প্ল্যাটফর্ম।

জানা গেছে, বাংলাদেশের যাত্রা শুরু ও ঈদ উপলক্ষে মাসিক ২৯ টাকা দিয়ে যে কেউ আড্ডাটাইমসের যেকোনো কনটেন্ট যেকোনো সময় উপভোগ করতে পারবেন।

আড্ডাটাইমস মূলত মূলধারার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের জন্য ভারতের জনপ্রিয় একটি বাংলা বিনোদনমূলক ওয়েব চ্যানেল। যেখানে দর্শকেরা রোমান্স, থ্রিলার, গোয়েন্দা, কমেডি থেকে শুরু করে বিভিন্ন ঘরানার বাংলা ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মগুলো উপভোগ করেন। এবারের বাংলাদেশের দর্শকদের জন্য সেই দ্বার উন্মোচিত হলো।

জানা যায়, ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে অগ্রণী হোল্ডিংস এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মটিকে টেলিকম, ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান, ওএমই- সেট-টপ বক্স এবং টিভি সেটসহ বিভিন্ন মাধ্যমকে ব্যবহার করে বাংলাদেশে এই ব্যবসায়ের প্রসার ঘটাবে। তৈরি করবে নতুন নতুন কনটেন্ট। কাজের সুযোগ বাড়বে এ দেশের অভিনয়শিল্পীসহ সংশ্লিষ্ট সবার। একই সঙ্গে নতুন নতুন সিরিজ, শর্টফিল্মসহ নানা ধরনের কনটেন্ট।

বাংলাদেশে যাত্রা শুরু উপলক্ষে অগ্রণী হোল্ডিংসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাকিব এম রহমান বলেন, ‘স্থানীয় পরিবেশ ও সংস্কৃতিকে মাথায় রেখে দ্রুত ব্যবসায়ের কৌশলগত মানোন্নয়নের মাধ্যমে অগ্রণী হোল্ডিংস বিগত বছরগুলোতে সুনামের সাথে বাংলাদেশে কাজ করে যাচ্ছে। ভারতীয় বাংলা অনলাইন স্ট্রিমিং জায়ান্টগুলোর মধ্যে অন্যতম আড্ডাটাইমস অবশ্যই মানসম্পন্ন কনটেন্ট প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের দর্শকদের আনন্দ দিতে সক্ষম হবে। আমরা সেভাবেই কাজ করে যাব।’