সিনেমা জমা দেওয়ার সময় বাড়ল

প্রথমআলোডটকম প্রেজেন্টস ‘কোয়ারেন্টিন শর্টফিল্ম ফেস্ট ২০২০’ আয়োজন করেছে চা সিঙ্গারা নামের একটি প্রতিষ্ঠান।
প্রথমআলোডটকম প্রেজেন্টস ‘কোয়ারেন্টিন শর্টফিল্ম ফেস্ট ২০২০’ আয়োজন করেছে চা সিঙ্গারা নামের একটি প্রতিষ্ঠান।

প্রথম আলো ডটকম প্রেজেন্টস ‘কোয়ারেন্টিন শর্টফিল্ম ফেস্ট ২০২০’ প্রতিযোগিতায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা দেওয়ার সময় বাড়ল। আগামী ১০ জুন পর্যন্ত সিনেমা জমা দেওয়া যাবে। এটি আয়োজন করেছে চা সিঙ্গারা নামে একটি প্রতিষ্ঠান। সহযোগিতায় গ্রে ও অ্যাপলবক্স।


৩০ বছরের নিচে বাংলাদেশি নাগরিকদের যে কেউ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। যেকোনো বিষয় নিয়ে একজন অংশগ্রহণকারী মাত্র একটি শর্টফিল্ম জমা দিতে পারবেন। তবে শর্ত হলো, বাড়িতে বসেই এর দৃশ্য ধারণ করতে হবে। বিস্তারিত জানতে ও রেজিস্ট্রেশনের জন্য যেতে পারেন এই লিঙ্কে— https://forms.gle/XuPTrpuB5AByfqrd6


প্রতিযোগিতার বিচারক হিসেবে আছেন কথাসাহিত্যিক আনিসুল হক, অভিনয়শিল্পী জয়া আহসান, চলচ্চিত্র গবেষক জাকির হোসেন রাজু, বিজ্ঞাপন বিশেষজ্ঞ ও চিত্রনাট্যকার সৈয়দ গাউসুল আলম শাওন এবং নির্মাতা আবু শাহেদ ইমন।


আয়োজনটিতে আড়াই লাখ টাকা সমমূল্যের পুরস্কার দেওয়া হবে। প্রথম পুরস্কার হিসেবে থাকছে এক লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার ৬০ হাজার টাকা। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম পুরস্কার হিসেবে থাকছে ৩০ হাজার টাকা এবং বিজয়ী ১০টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রথমআলোডটকমের সহযোগিতায় প্রদর্শনের ব্যবস্থা করা হবে।