রণবীরের উচিত প্রেম প্রেম খেলা বন্ধ করা

২০২১ সালে বিয়ে করবেন রণবীর-আলিয়া জুটি।ছবি: ফেসবুক থেকে
২০২১ সালে বিয়ে করবেন রণবীর-আলিয়া জুটি।ছবি: ফেসবুক থেকে

সম্পর্কে বলিউড তারকা আলিয়া ভাটের বাবা মহেশ ভাট ও প্রেমিক রণবীর কাপুর 'হবু জামাই-শ্বশুর'। কিন্তু একটা সময়ে বলিউডের এই নামী পরিচালকের 'চোখের বালি' ছিলেন রণবীর কাপুর। 'কফি উইথ করণ' শোতে মহেশ ভাট বলেছিলেন, রণবীর 'লেডিস ম্যান'।

সেই সময় একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার ভেতর দিয়ে যাচ্ছিলেন রণবীর। ক্যাটরিনার জন্য দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পর পুরো বলিউড ইন্ডাস্ট্রি হেলে পড়েছিল দীপিকার পক্ষে। এমনকি সালমান খানের সঙ্গে ক্যাটরিনার দূরত্ব বাড়ে মাঝখানে দেয়াল হয়ে দাঁড়ানো রণবীরের জন্য। মহেশ ভাট তখন বলেছিলেন, রণবীরের বায়োপিকের নাম হতে পারে 'লেডিস ম্যান'। আরও বলেছিলেন, ২০১২ সালের সবচেয়ে ওভাররেটেড ছবি রণবীর কাপুর অভিনীত বারফি। অভিনয়প্রতিভার দিক থেকেও রণবীরকে খুব অল্প নম্বর দিয়েছিলেন মহেশ ভাট। শাহরুখ খান, অজয় দেবগণ ও হৃতিক রোশনকে অভিনেতা হিসেবে রণবীরের চেয়ে আগে রেখেছিলেন তিনি। ওই পর্বে উপস্থিত ইমরান হাশমি পর্যন্ত চাচা মহেশ ভাটের সঙ্গে একমত পোষণ করে বলেছিলেন, 'রণবীরের উচিত নারীদের নিয়ে প্রেম প্রেম খেলা বন্ধ করা।'

এখানেই শেষ নয়। ইন্ডাস্ট্রিতে আলিয়া ভাটের প্রেমিক কে হতে পারে, এমন প্রশ্নের উত্তরে মহেশ ভাট বলেছেন, তিনি তাঁর মেয়েকে তালা দিয়ে রাখবেন, যাতে কেউ তাঁর সঙ্গে প্রেম করতে না পারে। এখানেও শেষ নয়, মহেশ ভাট সঞ্জয় লীলা বানসালিকে বলেছিলেন 'ওভাররেটেড' পরিচালক। অথচ সময় কত অদ্ভুত! চলতি লকডাউনে আলিয়া ভাট বাবা মহেশ ভাট নয়, আছেন প্রেমিক রণবীরের সঙ্গে, এক ছাদের নিচে। আর লকডাউন কেটে গেলেই আলিয়া নিজের 'ড্রিম প্রজেক্ট' শুরু করবেন তাঁর 'ড্রিম ডিরেক্টর' সঞ্জয় লীলা বানসালির পরিচালনায়, গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি ছবিতে। আর সবকিছু ঠিক থাকলে ২০২১ সালে বিয়ে করবেন রণবীর-আলিয়া জুটি।