মা হতে চান জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম।
জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম।

জাহ্নবী কাপুর বলিউডের নতুন তারাদের ভেতর বেশ উজ্জ্বলভাবে আলো ছড়াচ্ছেন। ইনস্টাগ্রামে জাহ্নবী কাপুর একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, কার দিকে যেন তাকিয়ে আছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, 'এই যে বাবু, তোমার দিকে তাকিয়ে আছি।' 

২৩ বছর বয়সী জাহ্নবীর এই ছবি ভক্তদের বেশ মনে ধরেছে। ধড়ক খ্যাত তারকার এই ছবিতে ইতিমধ্যে পাঁচ লাখের বেশি লাইক জড়ো হয়েছে। মন্তব্য করেছেন প্রায় সাড়ে তিন হাজার ভক্ত। ভক্তদের একজন জানতে চেয়েছেন, 'কে এই বাচ্চা? জাহ্নবী, তুমি কি এখন একটা বাচ্চা চাও?' জাহ্নবীও মজা করে সায় দিয়ে লিখেছেন, 'হ্যাঁ'। জাহ্নবীর এই একটা 'হ্যাঁ'-এর নিচেও জড়ো হয়েছে শত শত লাইক।

জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম।
জাহ্নবী কাপুর। ছবি: ইনস্টাগ্রাম।

কোয়ারেন্টিনে বাবা বনি কাপুর ও ছোট বোন খুশি কাপুরের সঙ্গে চমৎকার সময় কাটছে জাহ্নবীর। কিছুদিন আগেই তাঁদের বাড়ির এক গৃহকর্মীর করোনা ধরা পড়েছে। তবে পরীক্ষায় জানা গেছে, তাঁরা সবাই ভালো আছেন। সম্প্রতি নিজের পুরোনো ফোন ঘেঁটে বেশ কিছু ছবি, ভিডিও আর মিম উদ্ধার করেছেন। আর সেই সব শেয়ার করছেন ইনস্টাগ্রামে। দুই বোন বসে রংতুলি দিয়ে ছবি আঁকছেন। হাসি, আড্ডা আর খুনসুটিতে কাটছে তাঁদের দিন। মা শ্রীদেবীর পুরোনো ছবিও শেয়ার করছেন। জাহ্নবীকে এরপর দেখা যাবে গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল, রুহি আফজা ও দোস্তানা টু ছবিতে।