আবার একসঙ্গে পথ চললেন নিরব ও ইমন

অভিনয়শিল্পী নিরব ও ইমন বাস্তবে ভালো বন্ধু। ছবি: প্রথম আলো
অভিনয়শিল্পী নিরব ও ইমন বাস্তবে ভালো বন্ধু। ছবি: প্রথম আলো

অভিনয়শিল্পী নিরব ও ইমন বাস্তবে ভালো বন্ধু। একসঙ্গে বিজ্ঞাপন, নাটক ও সিনেমায় কাজ করেছেন। আবার একসঙ্গে পথ চললেন দুজন। তবে এবার একদমই অভিনয়ের বাইরে নতুন একটি কাজে পাওয়া যাবে দুজনকে। উপস্থাপনায় আসছেন নিরব ও ইমন।

একটি রেডিওর ধারাবাহিক শোতে উপস্থাপনা করবেন তাঁরা। অনুষ্ঠানটির নাম 'অ্যান আওয়ার উইথ নিরব-ইমন'। তবে অনুষ্ঠানের নাম পরিবর্তন হতে পারে। এক ঘণ্টার অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার হবে। নিজ নিজ বাসায় বসে অনুষ্ঠানটিতে অংশ নেবেন অতিথি ও উপস্থাপকেরা। কী ধরনের অনুষ্ঠান হতে যাচ্ছে এটি, জানতে চাইলে নিরব বলেন, 'তারকাদের গল্প। আমরা দুজন উপস্থাপক থাকব। প্রতিদিন গান, নাটক, সিনেমা—যেকোনো একটি মাধ্যম থেকে একজন করে তারকা অতিথি হিসেবে অংশ নেবেন।' নিরব আরও বলেন, 'এটি কোনো পূর্ব প্রস্তুতির শো হবে না। অতিথি আসবেন, আমরা দুজন অতিথির সঙ্গে গল্প করব, মজা করব, নানা বিষয় নিয়ে আড্ডা দেব।'

উপস্থাপনায় আসছেন নিরব ও ইমন। ছবি: সংগৃহীত
উপস্থাপনায় আসছেন নিরব ও ইমন। ছবি: সংগৃহীত

একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা প্রথমবার। সেই থেকেই দুজনের মধ্যে দোস্তি। কাজের ক্ষেত্রে বোঝাপড়াও ভালো। ইমন বলেন, 'এখন করোনার মধ্যে বাসায় বসে আছি। হাতে সময় আছে। ফেসবুকে অনেকেই লাইভ অনুষ্ঠান করছেন। প্রস্তাব পাওয়ার পর মনে হলো একটু গুছিয়ে রেডিওর এই সরাসরি শো করা যেতে পারে। তা ছাড়া আমরা দুজন একসঙ্গে উপস্থাপনা করব। দুজনের অনেক গল্প আছে। অতিথির সঙ্গে মজা করে আড্ডা দিয়ে কাজটি করা সুবিধা হবে আমাদের।' অনুষ্ঠানটি প্রতি বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৯টা থেকে ১০ টা পর্যন্ত এক ঘণ্টা প্রচারিত হবে। আগামী বৃহস্পতিবার রাতে প্রথম পর্ব প্রচারের কথা আছে।