মায়ের করোনা টেস্ট রিপোর্টে আমিরের স্বস্তি

মায়ের সঙ্গে দুই বয়সের আমির খান। ছবি: ফেসবুক থেকে
মায়ের সঙ্গে দুই বয়সের আমির খান। ছবি: ফেসবুক থেকে

‘হ্যালো সবাইকে, খুব স্বস্তির সঙ্গে সবাইকে জানাচ্ছি যে আম্মি কোভিড নেগেটিভ। দোয়া ও শুভ কামনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।’ এই মন্তব্য বলিউড তারকা আমির খানের। আজ বেলা ২টা ১১ মিনিটে তিনি এই খবর জানান।

গতকাল মঙ্গলবার দুপুরে আমির খান একটি ইনস্টাগ্রাম পোস্ট করেন। সেখানেই তিনি জানান যে তাঁর কয়েকজন কর্মচারী করোনায় আক্রান্ত। করোনায় আক্রান্ত কর্মীদের কোয়ারেন্টিনে রাখা হয়েছে বলেও জানান তিনি। তাঁর পরিবারের সদস্যদের করোনা পরীক্ষার ফল নেগেটিভ বলে জানান ৫৫ বছরের এই অভিনেতা। তবে এই পোস্ট করার সময় তিনি তাঁর মাকে করোনা পরীক্ষার জন্য নিয়ে যাচ্ছিলেন। তিনি জানান, তাঁর মায়েরও করোনা পরীক্ষা করা হয়েছে। তা নিয়ে যথেষ্ট উদ্বিগ্নও ছিলেন তিনি। তবে এখন তিনি অনেকটা স্বস্তিতে। মায়ের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।

২০০৫ সালে চিত্রপরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। ছবি: ফেসবুক থেকে
২০০৫ সালে চিত্রপরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। ছবি: ফেসবুক থেকে

আমির খান আরও জানিয়েছিলেন, তাঁর কয়েকজন কর্মচারী করোনায় আক্রান্ত হওয়ার পর গোটা পাড়াকে সংক্রমণমুক্ত করা হয়েছে। বিএমসির কর্মীরা এই বিষয়ে যথেষ্ট সহযোগিতা করেছেন বলেও জানান তিনি। সব রকমভাবে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের কর্মীদেরও ধন্যবাদ জানান আমির।

আমির খান। ছবি: ফেসবুক
আমির খান। ছবি: ফেসবুক

আমির খানের বাড়িতে তাঁর মা, স্ত্রী ও তিন ছেলেমেয়ে আছে। ২০০৫ সালে চিত্রপরিচালক কিরণ রাওকে বিয়ে করেন আমির খান। তাঁর ও কিরণের ঘরে আজাদ নামের একটি শিশুপুত্র আছে। এ ছাড়া আগের স্ত্রী রিনা দত্তের সঙ্গে তাঁর আরও একটি মেয়ে ও একটি ছেলে আছে। আমির ও রিনার মেয়ের নাম ইরা এবং ছেলের নাম জুনায়েদ।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে আমির সামাজিক যোগাযোগমাধ্যমে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে কারিনা কাপুর খানের চরিত্রের একটি স্থিরচিত্র প্রকাশ করেছিলেন। ‘লাল সিং চাড্ডা’ নির্মিত হচ্ছে টম হ্যাঙ্কস অভিনীত ১৯৯৪ সালের হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক হিসেবে। সেখানে ফরেস্ট গাম্প চরিত্রটির ভারতীয় সংস্করণ লাল সিং হিসেবে দেখা যাবে আমিরকে।