শুটিংয়ে ফিরলেন মিমি, নুসরাতেরা

নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম
নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম

‘দীর্ঘদিন পর আমার প্রথম প্রেমের কাছে ফিরলাম। সিনেমার ইউনিটের সবার জন্য দোয়া করবেন। আমরা একটা সুস্থ–সুন্দর শরীর আর মন নিয়ে কাজ শুরু করেছি। এভাবেই সুস্থতার সঙ্গেই যেন কাজটা শেষ করতে পারি।’

মেকআপ রুম থেকে কয়েক সেকেন্ডের একটি ভিডিও। ইনস্টা নামের গ্রামে ভিডিওর সঙ্গে ক্যাপশনে ওপরের কথাগুলোজুড়ে দিয়েছেন টালিউডের জনপ্রিয় তারকা ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। দীর্ঘদিনের লকডাউন থেকে বেরিয়ে সম্প্রতি কাজ শুরু করেছেন বড় পর্দা থেকে রাজনীতির মাঠে নামা এই তারকা।

মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম
মিমি চক্রবর্তী। ছবি: ইনস্টাগ্রাম

সিনেমার নাম ‘এসওএস কলকাতা’। আজ শুক্রবার পার্পল মুভি টাউনে দ্বিতীয় দিনের শুটিং চলছে। সেট থেকে শাড়ি পরা একটি ছবি পোস্ট করে সে খবরও জানিয়েছেন মিমি। এই ছবির মুখ্য ভূমিকায় আরও আছেন মিমির কাছের বান্ধবী, আরেক টালিউড তারকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। তিনিও ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার শেয়ার করে জানিয়েছেন শুটিংয়ের খবর।

সিনেমার পরিচালক অংশুমান প্রত্যুষ। রোমাঞ্চ, অ্যাকশন ধাঁচের এই ছবির গল্প দশ বছর পেছনের সময়ের। অ্যান্টিটেররিজম স্কোয়াড নিয়ে ছবির গল্প। এক অফিসারের চরিত্রে অভিনয় করেছেন যশ দাশগুপ্ত। যশের স্ত্রীর ভূমিকায় দেখা দেবেন মিমি। নুসরাত জানান, ছবির গল্প নাকি ইন্টারেস্টিং। যদিও দীর্ঘদিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়ে তাঁর নাকি ‘নার্ভাস’ লাগছে।

নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম
নুসরাত জাহান। ছবি: ইনস্টাগ্রাম

লকডাউনে ঘরে থেকেও মিমি আর নুসরাত দুজনই টালিউডের অন্য তারকাদের সঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর লেখা আর প্রযোজনায় একটি শর্টফিল্ম আর ‘এই বাংলা আমার হাসবে আবার’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন। তা ছাড়া নানা সামাজিক সচেতনতামূলক ভিডিওতেও অংশ নিয়েছেন। ইনস্টগ্রামসহ সামাজিক যোগাযোগমাধ্যেমে লকডাউনের পুরোটা সময়ই কী করছেন, কী করা উচিত—ছবি ও ভিডিওসহ পোস্ট করে সক্রিয় ছিলেন।