বন্ধুদের সঙ্গে সৈকতে কেন্ডাল জেনার

কেন্ডাল জেনার। ছবি: ইনস্টাগ্রাম
কেন্ডাল জেনার। ছবি: ইনস্টাগ্রাম

সুপার মডেল কেন্ডাল জেনারকে হঠাৎ দেখা গেছে মালিবু সৈকতে। করোনাকালে বন্ধুদের নিয়ে রৌদ্রস্নানে চলে গেছেন তিনি। নীল বিকিনিতে তাঁকে ঝাঁপিয়ে পড়তে দেখা গেছে সাগরের নীল জলে। ওই দলে ছিলেন চার বন্ধু। তাঁদের একজন ‘পারস্যুট অব হ্যাপিনেস, দ্য কারাতে কিড’ ছবির জ্যাডেন স্মিথ, হলিউড তারকা উইল স্মিথের ছেলে!

মালিবু সৈকত থেকে পাওয়া কেন্ডালদের ছবিটি ঘরবন্দী তরুণদের বেশ রোমাঞ্চিত করেছে। দেখা গেছে, বালুর ওপর বসে রোদ পোহাচ্ছেন তাঁরা। ছেলেরা পোশাক ছেড়েছেন, কেন্ডলের সাদা টি-শার্ট, মাথায় বাস্কেটবল ক্যাপ। রোদ পোহানো শেষে কেন্ডালও বিকিনি গায়ে ঝাঁপিয়ে পড়েন সমুদ্রে। সাঁতার কাটেন মনের সুখে। গত রোববারের এ ছবি অবাক করেছে অনেককে। এই লকডাউনের মধ্যেও তাঁদের পুনর্মিলনী ঠেকানো গেল না!

জ্যাডেন ও কেন্ডালের মেলামেশা এটাই প্রথম নয়। ২০১৮ সালেও দুজনকে এক পার্টিতে একত্রে দেখা গিয়েছিল। মডেল কেন্ডালের দুই বছরের ছোট জ্যাডেন। অনেকেই ধরে নিয়েছেন, প্রেম করছেন তাঁরা। তবে প্রশ্ন করলে জানিয়েছেন, খুব ভালো বন্ধু তাঁরা। তবে প্রেম হলেই-বা কী! পারিবারিক সংকট আর অস্থিরতা থেকে একটু মুক্তি খুঁজতে কেন্ডালের বন্ধু হতেই পারেন জ্যাডেন।

জ্যাডেনের মা-বাবার বিচ্ছেদের কথা সবারই জানা। উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেট নিজেই সেসব জানিয়েছেন ফেসবুক টক শো রেড টেবিল টকে। নিজের থেকে ২১ বছরের ছোট গায়ক আগস্ট আলসিনার সঙ্গে প্রেম তাঁর। সেই থেকেই দাম্পত্য জীবন হয়ে গিয়েছিল এলোমেলো। পরে অবশ্য আবারও এক হন উইল ও জাডা। মা-বাবার সম্পর্কের টানাপোড়েনের সঙ্গে অবশ্য জ্যাডেনের বন্ধুতা বা প্রেমের কোনো সম্পর্ক নেই। নিজের মতো করে ভালোই আছেন তিনি। সূত্র: হলিউড লাইফ