আবারও গোপনে বিয়ে করলেন শখ?

আনিকা কবির শখইনস্টাগ্রাম

গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ। গত ১২ মে পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। বিয়ের পরপরই শখ তাঁর ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ আর ফেসবুক অ্যাকাউন্ট ডি-অ্যাকটিভেট করে রেখেছেন। সংবাদমাধ্যমে কথা বলছেন না। শুধু তা–ই নয়, কারও সঙ্গে কোনো ধরনের যোগাযোগ রাখছেন না। উভয় পরিবারের ঘনিষ্ঠ ব্যক্তিদের সঙ্গে কথা বলে বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

গোপনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখ
সংগৃহীত

জানা গেছে, শখের বরের নাম রহমান জন। তিনি পেশায় একজন ব্যবসায়ী। ফেসবুকে শখ ও রহমান জনের বৈবাহিক অবস্থা (ম্যারিটাল স্ট্যাটাস) বদলে যাওয়ার পরপরই শুরু হয় তাঁদের বিয়ের গুঞ্জন। এতে শোবিজ অঙ্গনের অনেককে তাঁদের শুভেচ্ছা জানাতে দেখা যায়। যদিও পরবর্তী সময়ে জনের ফেসবুক আইডি ডিজঅ্যাবল করা হয়। এ ঘটনার প্রায় চার মাস পর শখ-জনের একটি ছবিকে কেন্দ্র করে তাঁদের বিয়ের গুঞ্জনের পালে নতুন করে হাওয়া লেগেছে।

স্বামী রহমান জনের সঙ্গে শখ
ছবি: সংগৃহীত

দুজনের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে শখের শ্বশুরবাড়ি। এবারের কোরবানির ঈদ তিনি শ্বশুরবাড়িতে উদ্‌যাপন করেছেন। ঢাকার উত্তরায় বাসা নিয়েছেন তাঁরা। শখের শ্বশুরবাড়ির পক্ষে নাম প্রকাশ না করার শর্তে একজন জানালেন, বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, এখন তিনি স্বামীর সঙ্গে শ্বশুরবাড়িতেই রয়েছেন।

মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ
ছবি: সংগৃহীত

শখ এবং তাঁর বাবার মুঠোফোনে কয়েক দিন ধরে যোগাযোগ করেও কথা বলা সম্ভব হয়নি। মডেল ও অভিনয়শিল্পী নিলয় আলমগীরকে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়ে করেন শখ। সে বিয়ের খবরও প্রথমে গোপন রেখেছিলেন। বিয়ের বছর চারেক আগে একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপনচিত্রের শুটিং করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। প্রেমের সম্পর্কের পর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় ভেঙে যায় তাঁদের সেই সংসার।

আনিকা কবির শখ
ইনস্টাগ্রাম