সারা অভিনীত ‘আতরাঙ্গি রে’ ছবির একটি গানের মুক্তির অনুষ্ঠান ছিল গত সোমবার। সেখান থেকে ফেরার পথে তাঁর নিরাপত্তারক্ষী ও পাপারাজ্জিদের মধ্যে ঝগড়া বেধে যায়। একপর্যায়ে একজন পাপারাজ্জিকে ধাক্কা দিয়ে ফেলে দেন তাঁর নিরাপত্তারক্ষীরা। আর তাতেই ভীষণ অসন্তুষ্ট হয়েছেন সারা। বারবার পাপারাজ্জিদের কাছে সবিনয় ক্ষমা চান। তাঁর সেই ক্ষমা চাওয়ার ভিডিওটি ইনস্ট্যান্ট বলিউড নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয়েছে। আর মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও।

ভিডিওটিতে দেখা যায়, সারা আলী খান তাঁর গাড়ির দিকে যাচ্ছেন। আর তাঁর নিরাপত্তারক্ষীরা সবাইকে সরিয়ে দিচ্ছেন। এরপর খুবই বিচলিত অবস্থায় সারা পাপারাজ্জিদের উদ্দেশে বলেন, ‘যে পড়ে গেছে, সে কই?’ নিরাপত্তারক্ষীকে বলেন, ‘কাকে ফেলে দিয়েছেন আপনি?’ পাপারাজ্জিদের ভেতর থেকে বলা হয়, ‘কেউ পড়ে যায়নি।’ সারা তখন আবার বলেন, ‘না না, যে পড়ে গেছে, তাহলে সে চলে গেছে।’

default-image

এরপর পাপারাজ্জিদের কাছে তিনি ক্ষমা চান। তিনি বলেন, ‘তাঁকে সরি বলে দিয়েন প্লিজ। ধন্যবাদ।’ গাড়ির ভেতরে ঢোকার আগে নিরাপত্তারক্ষীদের খুব কড়া করে বলেন, ‘এভাবে করবেন না। কাউকে ধাক্কা দেবেন না। ঠিক আছে।’ তারপর সারা আবারও পাপারাজ্জিদের উদ্দেশে বলেন, ‘ধন্যবাদ, ধন্যবাদ। আমি দুঃখিত।’

সারার এই ক্ষমা চাওয়ার ভিডিও দেখে ভক্তদের মন ভরে গেছে। সেই ভিডিওর ক্যাপশনে সারার উদ্দেশে দারুণ সব মন্তব্য করেছেন ভক্তরা। তার মধ্যে কিছু হলো, ‘সে মিষ্টি ও দয়ালু’, ‘অমৃতা সিং খুব ভালোভাবে তাকে বড় করেছেন’, ‘সে সব সময়ই দারুণ’।
সাইফ আলী খানের মেয়ের মার্জিত সুন্দর আচরণ নিয়ে প্রায়ই আলোচনা হয় বলিউডে। মাঝেমধ্যে ভক্তদের সঙ্গে তাঁর আচরণের ভিডিও ভাইরালও হয়ে পড়ে।
আনন্দ এল রাই পরিচালিত ‘আতরাঙ্গি রে’ ছবিটি ডিসেম্বরে মুক্তি পাবে। এই ছবিতে সারার সঙ্গে দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন