বিজ্ঞাপন
default-image

নুসরাত ভারুচা তাঁর ‘আকাশবাণী’ ছবি মুক্তির পরে রীতিমতো হতাশায় ভুগেছিলেন। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করতে পারেনি। আর তার দায়ভার তিনি নিজের কাঁধে তুলে নিয়েছিলেন। নুসরাতের মতে, এই ছবি তাঁর জন্যই ফ্লপ হয়েছে। তাঁর কারণেই প্রযোজকের আর্থিক ক্ষতি হয়েছে। আর এসব কথা ভেবে মানসিক অবসাদে ভুগতে থাকেন। এমনকি নুসরাত ‘আকাশবাণী’ ছবির জন্য তাঁর পারিশ্রমিক পর্যন্ত নিতে চাননি। ‘পেয়ার কা পঞ্চনামা টু’ ছবিটি নুসরাতের ভাগ্যের চাকা অনেকটাই ঘুরিয়ে দেয়। এই ছবির জন্য আবার প্রচারের আলোয় চলে আসেন তিনি। ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিটি তাঁকে রাতারাতি তারকা বানিয়ে দেয়।

default-image

নুসরাতের এমন একটি ছবির মাধ্যমে অভিষেক হয়েছিল যে সে ছবির কথা ভক্তরা মনেও করতে পারেন না! ২০০৬ সালে ‘সন্তোষী মা’ ছবি দিয়ে তাঁর ছবির ক্যারিয়ার শুরু হয়। এই ছবিতে তাঁর সঙ্গে রাকেশ বাপট ছিলেন। ড্যানি বয়েলের অস্কার জয়ী ছবি ‘স্লামডগ মিলিয়নিয়ার’-এর জন্য প্রস্তাব পেয়েছিলেন নুসরাত। ছবিতে তাঁকে ফ্রিডা পিন্টোর বন্ধুর চরিত্রে দেখার কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে এসে এই ছবি থেকে বাদ পড়েন তিনি। আর তার জন্য নুসরাতের কাছে ক্ষমা চেয়েছিলেন ড্যানি। ড্যানির টিম নুসরাতকে তাঁর বাদ পড়ার কারণ জানিয়েছিলেন। তাঁদের মতে, নুসরাত অভিনেত্রী হিসেবে দুর্দান্ত। তাঁর মধ্যে সবকিছুই আছে। কিন্তু বাধা হয়ে দাঁড়িয়েছিল নুসরাতের ‘লুক’। তাঁর লুক ছবির চরিত্রের সঙ্গে একদম মানানসই ছিল না। নানা ধরনের মেকআপ করার পরও নুসরাতকে কিছুতেই বস্তির একজন নারীর চরিত্রে রূপ দেওয়া সম্ভব হচ্ছিল না।

default-image

২০০৯ সাল পর্যন্ত কাজ পাননি তিনি। ২০১০-এ দিবাকর ব্যানার্জি পরিচালিত ‘লাভ সেক্স অর ধোকা’ ছবির মাধ্যমে আবার কাজে ফেরেন এই বলিউড অভিনেত্রী। তবে লাভ রঞ্জনের দুটি ছবি ‘পেয়ার কা পঞ্চনামা টু’ আর ‘সোনু কে টিটু কি সুইটি’ তাঁকে জনপ্রিয়তা এনে দেয়।
গত বছর লকডাউনে নুসরাতের ‘ছালাঙ্গ’ ছবিটি মুক্তি পেয়েছিল। এই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন বলিউড তারকা রাজকুমার রাও। ‘ছালাঙ্গ’-এ নুসরাতের অভিনয় দারুণভাবে প্রশংসিত হয়। নেটফ্লিক্সের ‘আজিব দাস্তানস’-এ তাঁর অভিনয় নিয়ে সাড়া পড়েছে।
‘রাম সেতু’ ছবিতে তিনি অক্ষয় কুমারের মতো সুপারস্টারের সঙ্গে দেখা যাবে। এই ছবির আর এক নায়িকা জ্যাকুলিন ফারনান্দেজ। এদিকে সালমান খান বিশেষ পছন্দ করেন নুসরাতকে। তাই ভাইজানের প্রযোজনা প্রতিষ্ঠানের আগামী ছবি ‘বুলবুল ম্যারেজ হল’-এর নায়িকা হিসেবেও দেখা যাবে তাঁকে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন