আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ছবিটিকে ঘিরে উত্তেজনা ক্রমে বেড়েই চলেছে। বছর দুই আগে আমির নিজের জন্মদিনের দিন এই ছবির কথা ঘোষণা করেছিলেন। আর তারপর থেকে নানাভাবে চর্চায় উঠে আসছে ‘লাল সিং চাড্ডা’ ছবিটি। হামেশাই ছবিটিকে ঘিরে নানান খবর ভেসে আসে। সম্প্রতি এই ছবি নিয়ে আরও নতুন কিছু তথ্য প্রকাশিত হয়েছে।

default-image

লকডাউন শিথিল হতেই আমির ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং শুরু করেছিলেন। এই ছবির মূল নায়িকা হিসেবে আছেন কারিনা কাপুর খান। কারিনা অন্তঃসত্ত্বা অবস্থায় এই ছবির শুটিং শেষ করেছেন। এদিকে আমির করোনায় আক্রান্ত হওয়ার পর ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং আপাতত বন্ধ আছে। জানা গেছে, এই ছবির শেষ পর্যায়ের শুটিং শিগগিরই শুরু হবে। তারই প্রস্তুতি নেওয়া হচ্ছে।

default-image
বিজ্ঞাপন

নতুন খবর হলো, এই ছবির জন্য আরও ৬০ জন নতুন অভিনয়শিল্পী নেওয়া হবে। ঘরে কোয়ারেন্টিনে থেকে আমির ভিডিও কলে এই প্রক্রিয়ার সঙ্গে যুক্ত থাকবেন। সব মিলিয়ে অদ্ভেদ চন্দন পরিচালিত ছবিটিতে তিন শতাধিক অভিনয়শিল্পী কাজ করবেন। এখন শুধু আমিরের সুস্থ হওয়ার অপেক্ষা। ‘লাল সিং চাড্ডা’ ছবির শেষ পর্যায়ের শুটিং হবে কারগিলে। তাই পুরো ইউনিট কারগিলে রওনা দেবে। এখানে ছবির ‘ভারত-পাকিস্তান’ দৃশ্যের শুটিং হবে। এই অন্তিম দৃশ্যের জন্য আরও ৬০ জন নতুন অভিনয়শিল্পী নেওয়া হবে। সে জন্য কাস্টিংয়ের প্রক্রিয়া শুরু হয়ে গেছে। আমির যখন করোনায় আক্রান্ত হয়ে কোয়ারেন্টিনে, তখন এভাবেই এগোচ্ছে ছবির কাজ। আর অসুস্থ অবস্থায়ও ছবির কাজ এগিয়ে নিচ্ছেন আমির।

default-image

দক্ষিণের তারকা বিজয় সেতুপতি এই ছবি থেকে সরে যাওয়ার পর ঝামেলায় পড়েছিল আমিরের টিম। কারণ, বিজয়ের পরিবর্তে অন্য শিল্পী পাওয়া তাঁদের কাছে অনেক বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছিল। সে জন্য কাস্টিংয়ের দলকে পশ্চিমবঙ্গ, তামিলনাড়ু আর অন্ধ্রপ্রদেশে ছুটে যেতে হয়েছিল। তবে কলকাতা থেকে বেশি অডিশন নেওয়া হয়েছিল। এখানে দেড় শতাধিক অডিশন নেওয়া হয়েছে।

default-image

এদিকে হায়দরাবাদে শতাধিক ওপেন অডিশন নেওয়া হয়েছে। আর পুরো প্রক্রিয়াটি হয়েছে আমিরের কথামতো। আমির এই ছবিতে পাঞ্জাবি চরিত্রে অভিনয় করবেন। হিন্দিতে কথা বলেন, এমন অভিনয়শিল্পীদের এই ছবিতে নিতে চাননি আমির। তাই কাস্টিং দলকে এমন রাজ্যে পাঠানো হয়েছে, যেখানে হিন্দিতে কথা বলা হয় না। এ বছরের ২৫ ডিসেম্বর ‘লাল সিং চাড্ডা’ ছবিটির মুক্তি পাওয়ার কথা।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন