default-image

গতকাল রাত থেকে ঈদের খুশিতে মেতেছেন বিভিন্ন সম্প্রদায়ের মানুষ। বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন সবার আগে ঈদের শুভকামনা জানিয়েছেন। তিনি গতকালই তাঁর টুইটার অ্যাকাউন্টে এক ছবি ভাগ করে লিখেছেন, ‘ঈদ মোবারক’। বলিউড সুপারস্টার অক্ষয় কুমার আজ সকালে টুইট করে তাঁর ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক, এই দিন সবার জীবন খুশিতে ভরে উঠুক।’ বলিউডের আরেক সুপারস্টার অজয় দেবগন তাঁর অনুরাগীদের ঈদ উপলক্ষে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন। প্রতিবছরের মতো এ বছরও ঈদের শুভকামনা জানিয়েছেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

default-image

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ঈদের এক ছবি পোস্ট করে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী ভূমি পেড়নেকর তাঁর নিজের এক ছবি পোস্ট করে ঈদ মোবারক জানিয়েছেন। রাবিনা ট্যান্ডন, কঙ্গনা রনৌতসহ আরও অনেক নায়িকা সবাইকে ঈদের শুভকামনা জানিয়েছেন। অভিনেতা অনুপম খের টুইটারে লিখেছেন, ‘সবাইকে ঈদের শুভকামনা জানাই। ভালোবাসা, খুশি আর শান্তি ছড়িয়ে পড়ুক সর্বত্র।’ বলিউড তারকা আর মাধবন টুইট করে লিখেছেন, ‘সবাইকে জানাই ঈদ মোবারক। সারা দুনিয়াতে ভালোবাসা আর শান্তি ছড়িয়ে পড়ুক।’

default-image

মেগাস্টার চিরঞ্জীবী টুইটারে এক ছবি পোস্ট করে লিখেছেন, ‘ঈদের দিনে সবার জীবন শান্তি, ভালোবাসা আর খুশিতে পরিপূর্ণ হয়ে উঠুক।’ অভিনেত্রী হুমা কুরেশি তাঁর সুন্দর এক ছবি পোস্ট করে লিখেছেন, ‘চাঁদ মোবারক’। তেলেগু ছবির জগতের সুপারস্টার জুনিয়র এন টি আর তাঁর সব অনুরাগীকে টুইটারে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেত্রী গওহর খান টুইটারে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক। প্রার্থনা করি যে সবার জীবনে ভালোবাসা, শান্তি, সফলতায় ভরে উঠুক। আর সবচেয়ে গুরুত্বপূর্ণ যে সবাই যেন সুস্থ থাকে।’ অভিষেক বচ্চন, করণ জোহর, পুলকিত সম্রাটসহ আরও অনেক তারকা ঈদের শুভেচ্ছাবার্তা নেট দুনিয়ায় ছড়িয়ে দিয়েছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন