বিজ্ঞাপন
বিজ্ঞাপন

গতকাল আরিয়ানের মাদক-কাণ্ড মামলার শুনানির স্থগিত রেখেছিলেন বোম্বে হাইকোর্ট। আজ এই মামলার শুনানির হওয়ার কথা ছিল। কিন্তু জেরা দীর্ঘ সময় ধরে চলার কারণে আজও আদালত আরিয়ানের জামিনের রায় শোনাতে পারেননি।

default-image

আজ ৩৭, ৩৮, ৩৯ নম্বর মামলার শুনানি একসঙ্গে শুরু হয়েছিল। মাদক-কাণ্ড মামলার অন্যতম অভিযুক্ত আরবাজ মার্চেন্টের পক্ষ থেকে আইনজীবী অমিত দেশাই আদালতকে বলেন, আরবাজ আর আরিয়ানের এই গ্রেপ্তার বেআইনি। অমিত দেশাই আদালতে অভিযোগ তোলেন যে ‘জামিন’ এক অধিকার, আর এই মামলায় জামিনকেই গুরুত্ব দেওয়া হয়নি।

আরিয়ানের মামলা লড়ার জন্য শাহরুখ সাবেক অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগিকে গতকাল মঙ্গলবার থেকে নিযুক্ত করেছিলেন। মুকুল রোহতগির সঙ্গে এই মামলা লড়ছেন সতীশ মানশিন্ডে আর অমিত দেশাইয়ের মতো দুঁদে আইনজীবীরা।

default-image

গতকালই আদালতের কাছে মুকুল রোহতগি প্রশ্ন তুলেছিলেন যে আরিয়ানের এই গ্রেপ্তার একদমই ভিত্তিহীন। তাঁর মক্কেলের কাছে কোনো মাদক পাওয়া যায়নি। আর তাঁর কোনো মেডিকেল পরীক্ষাও হয়নি। তিনি এদিন আরিয়ানের পক্ষে ১০টি গুরুত্বপূর্ণ প্রমাণ আদালতের সামনে পেশ করেছিলেন।

default-image

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) শুরু থেকেই আরিয়ানের জামিনের বিরোধিতা করে আসছে। আজ বোম্বে হাইকোর্টে আরিয়ানের জামিনের বিরোধিতা করে এনসিবির আইনজীবী বলেন, এই মাদক মামলার তদন্ত চলছে। তাই আরিয়ান জেলের বাইরে বের হলে সাক্ষ্য–প্রমাণ লোপাট হতে পারে। এনসিবির পক্ষ থেকে দাবি করা হয়, ইতিমধ্যে পূজা দদলানি (শাহরুখ খানের ব্যবস্থাপক) এই মামলার সাক্ষীদের সঙ্গে দেখা করে তাঁদের প্রভাবিত করার চেষ্টা করছেন।

মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন