default-image

বিয়ের পর বড় পর্দা থেকে গায়েব বলিউড তারকা জেনেলিয়া ডি সুজা। এখন তাঁর মুখ্য পরিচয় দুই সন্তানের মা। স্বামী রিতেশ দেশমুখের সঙ্গে তাঁর হাসি–মজা, খুনসুটি, মান–অভিমানে ভরা নানা মজাদার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা দারুণ পছন্দ করেন। গ্ল্যামার দুনিয়া থেকে দূরে থেকেও তাঁর জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি। এবার জেনেলিয়া এমন এক ভিডিও পোস্ট করলেন, যেখানে তাঁকে ‘উদাস’ দেখাচ্ছে। আর সাবেক এই বলিউড নায়িকা তাঁর এই মন খারাপ ভাবের কারণও প্রকাশ করেছেন।

default-image

জেনেলিয়া একটি ভিডিও প্রকাশ করেছেন ইন্টারনেটের দুনিয়ায়। ভিডিওর সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘আমি জানি, আপনার সঙ্গেও এ রকম ঘটনা ঘটে। তা–ই না?’ ভিডিওতে তিনি উদাস কণ্ঠে রিতেশের উদ্দেশে বলেছেন, ‘আমি একটা পাগল। কারণ, তুমি আমার মেসেজের উত্তর আট ঘণ্টা পরে দেবে। আর আমি মাত্র আট সেকেন্ডের মধ্যে। তাহলে তো আমি একটা পাগলই, তা–ই না?’ জেনেলিয়া বোঝাতে চেয়েছেন, প্রেমের ক্ষেত্রে সাধারণত এমনই হয়। মেয়েরা মেসেজ দেখার সঙ্গে সঙ্গে উত্তর দেয়। আর ফিরতি মেসেজের জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে। জেনেলিয়ার মতে, মেয়েরা এমনই হয়, পাগল। আট সেকেন্ডে রিপ্লাই দেয় আর আট ঘণ্টা পর রিপ্লাই পায়। আর তিনিও সে রকমই একটা পাগল প্রেমিকা।

বিজ্ঞাপন

এই ভিডিও সবাই পছন্দ করছেন। এখন পর্যন্ত এই ভিডিও দেখা হয়েছ ২৭ লাখের বেশিবার। আর তিন হাজারের বেশি মন্তব্য জমা হয়েছে এই ভিডিওর নিচে। তাঁদের অনেকেই এই বক্তব্যের সঙ্গে একমত পোষণ করেছেন।

default-image

একজন লিখেছেন, ‘এই ঘটনা তখনো ঘটত, এখনো ঘটছে আর ভবিষ্যতেও মনে হচ্ছে ঘটবে।’ আর জেনেলিয়া–ভক্তদের অনেকে আবার রিতেশকে আট ঘণ্টা পর মেসেজের উত্তর দেওয়ার জন্য কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

default-image

রিতেশ আর জেনেলিয়ার ‘তুঝে মেরি কসম’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল। বেশ কিছু দিন প্রেম করার পর ২০১২ সালে তাঁরা বিয়ে করেন। ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার সেই অদিতি, জেনেলিয়া ডি সুজা এখন দুই সন্তানের মা। বলিউড তারকা রিতেশ দেশমুখকে বিয়ে করে বিদায় জানিয়েছিলেন বড় পর্দাকে।

default-image

তবে ইনস্টাগ্রাম, টিকটকে তিনি আছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও, ছবিসহ মজার মজার সব পোস্ট দিয়ে সক্রিয় থাকেন জেনেলিয়া। বড় পর্দায় তিনি নেই, তবে মাইক্রো পর্দায় আছেন। আর সেখানে জেনেলিয়ার জনপ্রিয়তা এতটুকু কমেনি। পর্দার আড়ালে গেলেও ভক্তদের হতাশ করেননি তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা তাঁদের এই প্রিয় তারকাকে নিয়মিত দেখতে পান, খোঁজখবর রাখেন, লাইক, কমেন্ট, শেয়ারের মাধ্যমে সঙ্গে থাকেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন