আবারও জুটি বাঁধছেন এই দুই জনপ্রিয় দক্ষিণি তারকা

এ সময়ের আলোচিত তামিল নির্মাতাদের মধ্যে অন্যতম লোকেশ কানগরাজ। ২০১৭ সালে পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরুর পর থেকে উপহার দিয়েছেন ‘মানাগারাম’, ‘কাইথি’, ‘মাস্টার’-এর মতো সিনেমা। তাঁর ছবির অন্যতম বৈশিষ্ট্য হলো, একই সঙ্গে সমালোচক ও সাধারণ দর্শকের মন ভরাতে পারেন তিনি। লোকেশের নতুন ছবি ‘বিক্রম’ নিয়েও তৈরি হয়েছে ব্যাপক আলোচনা। আজ মুক্তি পাওয়া তারকাবহুল এই ছবিতে অভিনয় করেছেন কমল হাসান, বিজয় সেতুপতি ও ফাহাদ ফাসিলের মতো দক্ষিণ ভারতের তিন জনপ্রিয় অভিনেতা।
নতুন ছবি মুক্তির পাওয়ার আগেই ঘোষণা আসে তাঁর পরের ছবির। তামিল অভিনেতা বিজয়কে নিয়ে পরের ছবি ‘থালাপথি ৬৭’ নির্মাণ করবেন লোকেশ। নায়ক ঠিক হলেও এত দিন জানা যায়নি নায়িকার নাম।

এবার জানা গেল ছবিতে বিজয়ের সঙ্গে জুটি বাঁধবেন আলোচিত তেলেগু অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। আনুষ্ঠানিক ঘোষণা না এলেও টাইমস অব ইন্ডিয়াকে ছবির সঙ্গে যুক্ত বিভিন্ন সূত্র জানিয়েছে, সামান্থার সঙ্গে কথা প্রায় পাকা। বিজয়ের সঙ্গে সামান্থার জুটি অবশ্য নতুন নয়। এর আগে তাঁরা একসঙ্গে ‘থেরি’, ‘মার্শাল’, ‘কাথথি’র মতো সিনেমায় অভিনয় করেছেন।

তবে লোকেশ কানগরাজের ছবিতে সামান্থা অভিনয় করবেন কি না, তা নিয়ে অনেকেই সন্দিহান। কারণ, পরিচালকের আগের ছবিগুলোয় নারী চরিত্রের ভূমিকা ছিল খুবই কম। আজ মুক্তি পাওয়া ‘বিক্রম’ই হোক বা আগের ‘মাস্টার’—অভিনেত্রীর নামমাত্র ভূমিকা ছিল। সে ধরনের ভূমিকা থাকলে সামান্থা যে রাজি হবেন না, তা বলাই বাহুল্য।

কারণ, অভিনেত্রী এখন স্রেফ ‘নায়িকা’ হিসেবে কোনো ছবিতে থাকতে চান না, বিষয়ভিত্তিক ছবি নিয়েই বেশি মনোযোগী তিনি। ছবির সঙ্গে যুক্ত বিভিন্ন সূত্র অবশ্য জানাচ্ছে, ‘থালপতি ৬৭’-এর নারী চরিত্রের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে। সেই চরিত্রে অভিনয়ের জন্যই ভাবা হচ্ছে সামান্থাকে।

এ ছবিতে অভিনয় প্রসঙ্গে বিজয়, সামান্থা বা পরিচালকের আনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। চলতি বছরের শেষের দিকে ‘থালপতি ৬৭’-এর শুটিং শুরু হবে।
সামান্থা এখন ব্যস্ত ‘খুশি’ ছবির শুটিংয়ে। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আরেক জনপ্রিয় তেলেগু অভিনেতা বিজয় দেবারকন্ডা।