আমার বিরুদ্ধে কোনো রকম গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়নি: সোনাক্ষী

গুজবে কান দিতে নিষেধ করেছেন সোনাক্ষী সিনহা
সংগৃহীত

অর্থ প্রতারণার অভিযোগে জামিনের অযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারির কথা শোনা গিয়েছিল বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। গত রোববার শত্রুঘ্নকন্যার বিরুদ্ধে এই অভিযোগের কথা শোনা যায়। এত দিন চুপ ছিলেন এই অভিনেত্রী। আজ মঙ্গলবার জানান, কোনো গ্রেপ্তারি পরোয়ানা নেই তাঁর বিরুদ্ধে। গুজবে কান দিতে নিষেধ করেছেন তিনি।
ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, দিল্লিতে একটি ফ্যাশন অনুষ্ঠানে যোগ দেবেন বলে আয়োজক প্রমোদ শর্মার কাছ থেকে টাকা নিয়েছিলেন সোনাক্ষী সিনহা। অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল তাঁকে। চুক্তিপত্রে সই করার পরও সেই অনুষ্ঠানে উপস্থিত হননি এই অভিনেত্রী।

এরপর ওই আয়োজকদের পক্ষ থেকে টাকা ফেরত চাওয়া হয়। অভিযোগকারী প্রমোদ জানিয়েছেন, সোনাক্ষী ও তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করলে তাঁরা সাফ জানিয়ে দেন যে কোনো রকম টাকাপয়সা ফেরত দেওয়া হবে না। এমন ঘটনার পরই মোরদাবাদের কাটঘার পুলিশ স্টেশনে সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ৩৭ লাখ রুপি প্রতারণার মামলা করেছেন প্রমোদ শর্মা।
এই ঘটনা সামনে আসতেই ইন্ডাস্ট্রিতে শোরগোল পড়ে যায়। অবশেষে মঙ্গলবার মুখ খোলেন সোনাক্ষী সিনহা। গণমাধ্যমকে তিনি বলেন, ‘দয়া করে এসব ভুল খবর তুলে ধরবেন না। এটা শুধু আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টামাত্র। আমার বিরুদ্ধে কোনো রকম গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়নি।’

মঙ্গলবার মুখ খোলেন সোনাক্ষী সিনহা
ইনস্টাগ্রাম

উল্টো সোনাক্ষীর অভিযোগ, ‘ওই ব্যক্তি আমার মানহানি করে আমার কাছ থেকে টাকা বের করার চক্রান্ত করেছেন। ইতিমধ্যেই আমার আইনজীবী বিষয়টি খতিয়ে দেখা শুরু করেছেন।’

এই প্রতারণা নিয়ে যে একেবারেই ভাবছেন না সোনাক্ষী
ইনস্টাগ্রাম

শুধু তা-ই নয়, এই প্রতারণা নিয়ে যে একেবারেই ভাবছেন না সোনাক্ষী, তা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে দেওয়া একটি ছবি দেখলে বোঝা যায়। সেই ছবিতে সোনাক্ষীকে দেখা গেছে চা খাওয়ার মুহূর্তে। তার মানে, যথেষ্ট স্বাভাবিক আছেন এই অভিনেত্রী। সোনাক্ষী ওয়েব সিরিজ ‘ফলেন’-এর মধ্য দিয়ে ওটিটির দুনিয়ায় পা রাখতে যাচ্ছেন। আমাজন প্রাইম ভিডিওতে সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে। এই সিরিজে তাঁকে দারুণ একটি চরিত্রে দেখা যাবে। সোনাক্ষীকে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে।