default-image

আমির খানের বহুপ্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’ ছবির শুটিং এখন শেষের দিকে। কারিনা কাপুরের অংশের শুটিং শেষ। লকডাউনে ভারতে শুটিংয়ে বাধানিষেধ থাকায় তুরস্কে ছবির একটা বড় অংশের শুটিং হয়েছে। এখনো বাকি আছে কিছু কাজ। দীপাবলিতে ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে একটি অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। এদিকে আমির নিজেই বন্ধু আমিন হাজির ছবিতে অতিথি চরিত্রে কাজ করছেন। সে ছবির শুটিংয়ে এই মুহূর্তে আমির জয়পুরে।

বিজ্ঞাপন

‘লাল সিং চাড্ডা’ ছবির পরে আমির কোন ছবিতে কাজ করবেন, তা নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। প্রথমে শোনা গিয়েছিল, এই বলিউড সুপারস্টার গুলশান কুমারের জীবনীনির্ভর ছবি ‘মোগল’-এর শুটিং শুরু করবেন। এরপর বলিউডের প্রয়াত বিখ্যাত চলচ্চিত্র পরিচালক ও অভিনেতা গুরু দত্তের জীবনীনির্ভর ছবিতে চরিত্রে উঠে এসেছিল আমিরের নাম। নতুন খবর হচ্ছে, আর এস প্রসন্নর পরের ছবিতে কাজ করতে যাচ্ছেন মিস্টার পারফেকশনিস্ট। আর এস প্রসন্ন এর আগে ‘শুভ মঙ্গল সাবধান’-এর মতো হিট ছবি পরিচালনা করেছেন। এমনকি আমিরেরও এ ছবি দারুণ পছন্দ হয়েছিল। আমির এই পরিচালকের সঙ্গে কাজ করার আগ্রহ জানিয়েছিলেন। ছবির গল্প পছন্দ হয়েছে তাঁর। ছবির চিত্রনাট্য স্প্যানিশ ছবি ‘আ স্লাইস অব লাইফ ইন বার্সেলোনা’ থেকে অনুপ্রাণিত।

default-image

যত কাজই থাকুক, ব্যস্ততা থাকুক; ‘লাল সিং চাড্ডা’ ছবির মুক্তির আগপর্যন্ত নিজের মুঠোফোন বন্ধ রাখবেন আমির। এত ব্যস্ততার ভেতরে তাঁর মনোযোগ নষ্ট হোক, এমন কিছুই চান না এই মিস্টার পারফেকশনিস্ট। এই মুহূর্তে আমিরের সব মনোযোগ এই ছবিগুলোকে নিয়ে। ইতিমধ্যে তিন দফায় পিছিয়েছে ‘লাল সিং চাড্ডা’র মুক্তি। তাই এই ছবি দর্শক বড় পর্দায় না দেখা পর্যন্ত মুঠোফোন ধরবেন না আমির।

default-image
বিজ্ঞাপন
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন