বিজ্ঞাপন
বিজ্ঞাপন

জানা গেছে, এ ঘটনার পর শাহরুখ অন্তর থেকে চূর্ণবিচূর্ণ। এই বলিউড সুপারস্টার ভাবছেন, আরিয়ানের সঙ্গে দেহরক্ষী থাকলে হয়তো এমন দিন তাঁর ছেলে এবং পরিবারকে দেখতে হতো না রবির মতো তিনিও আরিয়ানের দেখভাল করতেন।

default-image

এদিকে আরও খবর যে দিওয়ালির পর আরিয়ানকে ‘মান্নাত’ থেকে দূরে রাখার কথা ভাবছেন শাহরুখ। জামিনে ছাড়া পাওয়ার সময় আরিয়ানের পাসপোর্ট স্পেশাল কোর্টে জমা রাখতে হয়েছে। শর্ত অনুযায়ী এই তারকাপুত্র অনুমতি না নিয়ে মুম্বাই তথা ভারতের বাইরে যেতে পারবেন না। খবর অনুযায়ী, দিওয়ালির পর আরিয়ানকে আলিবাগের ফার্ম হাউসে পাঠানোর ব্যবস্থা করবেন শাহরুখ।

আরিয়ানকে সংবাদমাধ্যম থেকে দূরে রাখতে চান শাহরুখ আর গৌরী। আর আরিয়ান পুরোপুরি নিজের যত্ন যাতে নিতে পারে, সেই ব্যবস্থা করবেন তাঁরা। আলিবাগে কিং খানের বিলাসবহুল ফার্ম হাউস আছে।

default-image

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকে শাহরুখের কাজকর্ম বন্ধ হয়ে গেছে। ‘পাঠান’ আর পরিচালক এটলির এক ছবির শুটিং মাঝপথে থেমে আছে। ডিসেম্বরে আবার ছবির শুটিং শুরু করবেন এই সুপারস্টার। পরিবারের সঙ্গে এখন দিওয়ালি উদ্‌যাপন করবেন শাহরুখ। এরপর কিং খানসহ পুরো পরিবার আরিয়ানের সঙ্গে আলিবাগে সময় কাটাবে। শাহরুখ শুটিং শুরু করলে গৌরী ছোট ছেলে আবরাম আর আরিয়ানকে নিয়ে আলিবাগে থাকবেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন