আর কারা চড় খেয়েছিলেন

৯৪তম অস্কার পুরস্কার অনুষ্ঠানের একটি ঘটনা সব ছাপিয়ে সামনে চলে আসে। অভিনেতা উইল স্মিথ সপাটে চড় মারলেন মঞ্চে উপস্থিত মার্কিন কমেডিয়ান ক্রিস রককে। কারণ ক্রিস মার্কিন এই অভিনেতার স্ত্রীকে নিয়ে কৌতুক করেছেন। এরপর নিজেকে আর ধরে রাখতে পারেননি তিনি। চড় মারার পরে আসনে ফিরে এসে করেন গালিগালাজও। চলুন দেখে নেওয়া যাক এমন চড় মারার ঘটনা আরও কাদের সঙ্গে ঘটেছিল।

১ / ৭
একটি পার্টিতে প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের কাছে চড় খেয়েছিলেন সুশান্ত সিং রাজপুত। কারণ সুশান্ত ওই পার্টিতে অন্য মেয়েদের ফ্লার্ট করছিলেন।
ইনস্টাগ্রাম
২ / ৭
বলিউড ও ভারতের টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির সাবেক স্বামী রাজা চৌধুরী থাপ্পড় মেরেছিলেন তাঁর স্বামী অভিনব কোহলিকে।
ইনস্টাগ্রাম
৩ / ৭
কারিনা কাপুর ও বিপাশা বসুর মধ্যে একসময় ঝগড়া ছিল তুঙ্গে। কারিনা এমনকি বিপাশাকে ‘কালি বিল্লি’ বলে আক্রমণ করেন। শুধু তাই নয়, বিপাশাকে থাপ্পড়ও মেরেছিলেন।
সংগৃহীত
৪ / ৭
বাজে পোশাক ও ফালতু নাচের জন্য মঞ্চে উঠে এক দর্শক গওহর খানকে চড় মেরেছিলেন। গওহর একটি রিয়্যালিটি শোয়ের শুটিং করছিলেন তখন।
ইনস্টাগ্রাম
৫ / ৭
‘পেয়ার মোহন’ ছবির শুটিংয়ে অভিনেত্রী অমৃতা রাওকে কষে চড় মেরেছিলেন এশা দেওল। অমৃতা শুটিং সেটে এশাকে হেনস্তা করেছিলেন।
ইনস্টাগ্রাম
৬ / ৭
করণ সিং গ্রোভারকে একটি টিভি শোয়ের সেটে চড় মেরেছিলেন তাঁর সাবেক প্রমিকা জেনিফার উইনগেট। কারণ করণের বিরুদ্ধে তখন অন্য কারও সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর অভিযোগ ছিল।
সংগৃহীত
৭ / ৭
মডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্তের প্রেমিক অভিষেক আবাস্তিকে থাপ্পড় মেরেছিলেন তিনি।
সংগৃহীত