বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রণবীরের চাচা রণধীর কাপুর সম্প্রতি সাফ বলেছেন যে ভাতিজার বিয়ের ব্যাপারে তিনি কিছুই জানেন না। তারপরও শোনা যাচ্ছিল, রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে এ বছরের নভেম্বর বা ডিসেম্বরে হবে। তবে এক শীর্ষস্থানীয় ইংরেজি সংবাদপত্রের টাটকা খবর হচ্ছে, এ বছর তাঁদের চার হাত এক হচ্ছে না। বিয়ে তাঁরা খুব শিগগির করতে চান। কিন্তু এ বছর বোধ হয় তা সম্ভব হচ্ছে না।

default-image

কারণ, বিয়ে নিয়ে আলিয়া-রণবীরের বড়সড় পরিকল্পনা আছে৷ তাড়াহুড়ো করে সেটা বানচালের কোনো ইচ্ছা তাঁদের নেই। তাই আগামী বছর হয়তো বলিউড রণবীর আর আলিয়ার রাজকীয় বিয়ের সাক্ষী হবে।তাঁদের বিয়ের খবরকে আরও উসকে দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে আলিয়ার পোস্ট করা একটা ছবি। ছবিতে আলিয়ার আঙুলে আট নম্বর লেখা সোনার এক আংটি। এই ছবিতে আলিয়ার মুখ ঢাকা রয়েছে। এদিকে আট নম্বর যে রণবীরের শুভ সংখ্যা, তা হয়তোবা অনেকের জানা নেই।

রণবীরের গাড়ি, ফুটবলের জার্সিসহ বিভিন্ন ক্ষেত্রে আট নম্বর দেখা যায়। ছবিতে আলিয়া ক্যাপশন দিয়েছেন ‘ছোট ছোট বিষয়’। আর আলিয়ার এই পোস্টকে ঘিরে নেট জনতা নানান প্রতিক্রিয়া দিচ্ছেন। এই ছবি দেখে নেট জনতা অনুমান করছে যে বিয়ে এই বছর বা আগামী বছর যেদিনই হোক, তাঁদের বাগদান পর্ব সারা হয়ে গেছে।

default-image

তবে বিয়ের আসরে একত্রে দেখা না গেলেও খুব শিগগির বড় পর্দায় জুটি হয়ে আসছেন আলিয়া-রণবীর। আয়ান মুখার্জির ব্রহ্মাস্ত্র ছবির মাধ্যমে এই জুটির প্রথমবার রুপালি পর্দায় অভিষেক হবে। এই ছবিতে আলিয়া আর রণবীর ছাড়াও আছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন