আলিয়া এবার হলিউডে

আলিয়া ভাট

ক্যারিয়ারের দুর্দান্ত সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। একদিকে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ ছবিতে তাঁর দূরন্ত অভিনয়। আর তাই সবাই তাঁর অভিনয়ের গুণগান গাইছেন। আবার এদিকে খবর যে তিনি হলিউডে পা রাখতে চলেছেন।
আলিয়ার শিগগিরই হলিউডে অভিষেক হতে চলেছে। হলিউড অভিনেত্রী গাল গ্যাদতের সঙ্গে তিনি এক স্পাই থ্রিলারধর্মী ছবিতে অভিনয় করতে চলেছেন। টম হার্পার পরিচালিত এ ছবির নাম ‘হার্ট অব স্টোন’। ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে। এ ছবিতে গাল গ্যাদতকে এক গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। তবে আলিয়ার চরিত্রের ব্যাপারে এখনো কিছু খোলাসা হয়নি। জানা গেছে, এ ছবিতে আলিয়া আর গাল গ্যাদত ছাড়া হলিউড অভিনেতা জেমি ডরনানও আছেন। তিনি মূল চরিত্রে অভিনয় করবেন।

আলিয়া ভাট

আলিয়ার এ হলিউড ছবির শুটিং কবে শুরু করবেন, তা এখনো জানা যায়নি। তবে গাল গ্যাদত আগেই শুটিং শুরু করে দিয়েছেন। এ হলিউড অভিনেত্রী এক দিন আগে সেট থেকে তাঁর এক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে শুটিং শুরু হওয়ার কথা জানিয়েছেন।

আলিয়া ভাট

আলিয়া অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’ ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করছে। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এ ছবিতে আলিয়া ছাড়া অজয় দেবগণ, বিজয় রাজ, সীমা পাহওয়া, জিম সরাভ, শান্তনু মহেশ্বরীসহ আরও অনেকে আছেন। এদিকে আলিয়া ‘আরআরআর’ ছবির মাধ্যমে দক্ষিণি ছবির জগতে আসতে চলেছেন। এস এস রাজামৌলি পরিচালিত এ ছবিতে জুনিয়র এনটি আর, রাম চরণ, অজয় দেবগণ আছেন। এ ছাড়া তাঁকে ‘ব্রহ্মাস্ত্র’, ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’, ‘জি লে জরা’ ছবিতে দেখা যাবে।

আলিয়া ভাট