আল্লুর জাদু এবার হিন্দি ছবিতেও

হিন্দি ছবিতে অভিনয় করার ক্ষেত্রে তাঁর বেশ কিছু শর্ত আছে আল্লু অর্জুনের
ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরে প্যান ইন্ডিয়া সুপারস্টার আল্লু অর্জুনের বলিউডে অভিষেক নিয়ে নানা ফিসফাস শোনা যাচ্ছিল। এবার সব ফিসফাস বন্ধ হতে চলেছে। কারণ, আল্লুর জাদু হিন্দি ছবিতে দেখা যাবে শিগগিরই। ভারতের একটি প্রথম সারির জাতীয় দৈনিকের খবর অনুযায়ী আল্লু এবার নিশ্চিতভাবেই বলিউডে নাম লেখাতে চলেছেন। এখন সেই ছবিরই প্রস্তুতি নিচ্ছেন তিনি।
এর আগে আল্লুকে বলিউডের একাধিক নির্মাতা হিন্দি ছবির প্রস্তাব দিয়েছেন। কিন্তু সেসব প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। কারণ, হিন্দি ছবিতে অভিনয় করার ক্ষেত্রে তাঁর বেশ কিছু শর্ত আছে। এবার মনে হচ্ছে, অভিনেতার সব শর্ত পূরণ হতে চলেছে।

অভিনেতার প্যান ইন্ডিয়া ছবি পরিচালনা করবেন বিক্রমখ্যাত পরিচালক লোকেশ কঙ্গরাজ
ছবি: সংগৃহীত

জানা গেছে, বলিউডের প্রখ্যাত পরিচালক–প্রযোজক করণ জোহর এই ছবির সঙ্গে যুক্ত। তবে আল্লুর ছবিতে করণের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন শুধু অংশীদার হিসেবে কাজ করবে। এই দক্ষিণি তারকা তাঁর নিজস্ব প্রযোজনা সংস্থা গীতা আর্টসের ব্যানারে ছবিটি নির্মাণ করবেন। হিন্দি ছাড়া ছবিটি তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায়ও মুক্তি পাবে। আল্লু ছবিটিকে প্যান ইন্ডিয়া স্তরে আনতে চলেছেন। সে জন্য এই ছবিতে তামিল, কন্নড়, মালয়ালম ছাড়া হিন্দি ছবির বেশ কিছু তারকাকেও দেখা যাবে। আল্লু অর্জুনের বাবা আল্লু অরবিন্দ এই ছবির প্রধান চালক। জানা গেছে, তিনি ছবিটির জন্য ভারতের নামী প্রযোজনা সংস্থাগুলোর সঙ্গে কথা বলছেন। খবর অনুযায়ী আল্লুর এই প্যান ইন্ডিয়া ছবি পরিচালনা করবেন বিক্রমখ্যাত পরিচালক লোকেশ কঙ্গরাজ।

আরও পড়ুন
সঞ্জয় লীলা বানসালির পরের ছবি বেইজু বাওরা করতেও রাজি হননি আল্লু
ছবি: সংগৃহীত

পুষ্পা—দ্য রাইজ ছবির আশাতীত সাফল্যের পর থেকে আল্লু বলিউডে নিজের ভাগ্য পরীক্ষার কথা ভাবছেন। কারণ, তাঁর জনপ্রিয়তা এখন কেবল দক্ষিণে নয়, সারা ভারতেই ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর দরজা হিন্দি ছবির জন্য খোলা। আল্লুর হিন্দি সিনেমায় অভিনয়ের গুঞ্জন নতুন করে শুরু হয় গত মার্চ মাসে। তখন মুম্বাইতে এসে তিনি বেশ কয়েকজন প্রখ্যাত নির্মাতার সঙ্গে দেখা করেছেন। সে তালিকায় করণ জোহর ছাড়া ছিলেন সঞ্জয় লীলা বানসালিও।

আল্লু তাঁর প্রথম প্যান ইন্ডিয়া ছবির শুটিং চলতি বছরের শেষের দিকে শুরু করবেন
ছবি: সংগৃহীত

এর আগেও করণ এই দক্ষিণি তারকাকে তাঁর ছবিতে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু আল্লু তা ফিরিয়ে দিয়েছিলেন। কারণ, শুধু অভিনেতা হিসেবে নয়, আল্লু চেয়েছিলেন ছবির ব্যবসায়িক অংশীদার হতেও। এবার আল্লুর সেই ইচ্ছা পূরণ হওয়ার পথে। এদিকে সঞ্জয় লীলা বানসালির পরের ছবি বেইজু বাওরা করতেও রাজি হননি আল্লু। গুঞ্জন আছে, ছবিতে রণবীর সিং থাকাতেই সরে দাঁড়ান তিনি।
আল্লু তাঁর প্রথম প্যান ইন্ডিয়া ছবির শুটিং চলতি বছরের শেষের দিকে শুরু করবেন। তার আগে শেষ করবেন পুষ্পা—দ্য রুল ছবির শুটিং। পুষ্পার দ্বিতীয় কিস্তির শুটিং জুলাইয়ের শেষে বা আগস্টে শুরু হবে।