বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আজ বৃহস্পতিবার এমন ঘোষণা দিয়েছেন এ অভিনেত্রী। গত বছর শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা তাঁর সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্ট ডিলিট করে দিয়েছিলেন। পর্নোগ্রাফি মামলায় জামিন পাওয়ার পরপরই তাঁর অ্যাকাউন্টগুলো বন্ধ করে দেন। যাই হোক, কিছু দিন পরে একেবারে ব্যক্তিগত পর্যায়ে ফিরে এলেও এখনো রাজ সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দূরে থাকেন।

default-image

রোহিত শোঠির ওটিটি কেন্দ্রিক ওয়েব সিরিজ পুলিশ ইউনিভার্সে ঢোকার পরপরই এমন সিদ্ধান্ত জানালেন শিল্পা শেঠি। মারকুটে অ্যাকশন ঘরানার পুলিশ কেন্দ্রিক ছবি করার জন্য বিখ্যাত রোহিত। ইতিমধ্যে ‘সিংহাম’, ‘সিম্বা’ ও ‘সূর্যবংশী’ দিয়ে বক্স অফিস কাঁপিয়েছেন। এখন ওটিটি প্ল্যাটফর্মেও পুলিশ নিয়ে সিরিজ তৈরি করছেন। দিল্লি পুলিশ নিয়ে তৈরি হচ্ছে এই সিরিজ। আমাজন প্রাইম ভিডিওতে দেখানো হবে।

পরিচালনা ও প্রযোজনা রোহিতেরই। ইতিমধ্যে সিদ্ধার্থ মালহোত্রা একজন পুলিশ অফিসার হিসেবে খবরের শিরোনাম হয়েছেন। এরপর নারী পুলিশ অফিসার হিসেবে দেখা গেল শিল্পাকে।

বেশ কিছু দিন ধরেই অভিনয় থেকে দূরে ছিলেন শিল্পা। গত বছর ‘হাঙ্গামা টু’ দিয়ে ফিরলেও খুব একটা আলোচনায় আসতে পারেননি। রিয়েলিটি শো আর সামাজিক যোগাযোগমাধ্যমেই তাঁকে বেশি দেখা গেছে। এবার এসব ছেড়ে পুরোদস্তুর অভিনয়েই কি ফিরলেন? এমন প্রশ্ন ভক্তদের মধ্যে।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন