কাজল আগারওয়াল
কাজল আগারওয়ালইনস্টাগ্রাম

নায়ক কিংবা ভিলেন, কে পাবে নায়িকাকে? ‘মাগাধিরা’ ছবিতে কাজলকে বিয়ে করার জন্য প্রতিযোগিতা হয়েছিল এই দুই পুরুষের মধ্যে। ছবিতে পরিচালক নিয়তি নির্ধারিত করেন। তাই নায়কই জিতে যায়। বিয়ের অনুমতি পায় কাজল আগারওয়ালকে। তবে এবার আর কাজলকে বিয়ে করার জন্য প্রতিযোগিতার প্রয়োজন নেই। ভারতের দক্ষিণী এই অভিনেত্রীর পাত্র আগে থেকেই প্রস্তুত। উদ্যোক্তা গৌতম কিসলুর গলায় শিগগির বরমাল্য দেবেন এই অভিনেত্রী।
করোনাকাল হওয়ায় অনেকেরই বিয়ে পিছিয়েছে। কাজল আগারওয়ালের বিয়ে নিয়ে অবশ্য তেমন কোনো কানাঘুষা ছিল না। তাই কাজলের বিয়ের খবরটা অনেকের কাছেই চমকে দেওয়ার মতো। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের বিয়ের খবর নিজেই দিয়েছেন কাজল। সঙ্গে এ-ও জানিয়েছেন, বিয়েটা হচ্ছে ৩০ অক্টোবর।

default-image
বিজ্ঞাপন

কাজল ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘খবরটি আমি আপনাদের জানাতে পেরে অসম্ভব রোমাঞ্চিত। ৩০ অক্টোবর মুম্বাইতে খুবই ছিমছাম পারিবারিক আয়োজনে গৌতম কিসলুর সঙ্গে আমার বিয়ে হচ্ছে। এই মহামারি আমাদের আনন্দের উজ্জ্বলতাকে ছায়া দিয়ে ঢেকে রেখেছে। তবু একসঙ্গে পথচলা শুরু করতে আর তর সইছে না। যাঁরা আমাকে এত বছর ভালোবেসেছেন, আমার মঙ্গল কামনা করেছেন, সবার কাছে আমি কৃতজ্ঞ। আপনাদের শুভকামনা প্রার্থনা করছি। আমি ভবিষ্যতেও আমার কাজটি করে যাব, অর্থাৎ ভক্তদের বিনোদন দিয়ে যাব। তবে এখন কেবল নতুন পথচলার দিকেই সব মনোযোগ। আপনাদের সীমাহীন সমর্থনের জন্য আবার ধন্যবাদ।’ একটি সূত্রে জানা গেছে, কাজল-গৌতমের বিয়ের অনুষ্ঠান দুদিন ধরে চলবে। মুম্বাইয়ের চার্চগেট-সংলগ্ন একটি পাঁচতারা হোটেলে সম্পন্ন হবে অনুষ্ঠান।একটি ই-কমার্স প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা গৌতম কিসলু। ইন্টেরিয়র ডিজাইন ও হোম ডেকর নিয়ে কাজ করে এটি।

default-image

দক্ষিণ ভারতের বেশ কজন অভিনয়শিল্পী এই মহামারিতে জীবনসঙ্গী খুঁজে নিয়েছেন। তাঁদের সঙ্গে এবার যুক্ত হচ্ছেন কাজল আগারওয়াল। রানা দাগুবাতি, নিখিল সিদ্ধার্থ ও নিতিন এই মহামারিকালকেই বিয়ের আসরে বসেছেন।জানা গেছে, গত মাসেই গৌতম কিসলুর সঙ্গে এনগেজমেন্ট সেরেছেন কাজল। গতকাল মঙ্গলবার বন্ধুদের সঙ্গে চুটিয়ে ব্যাচেলর পার্টিও করেছেন কাজল। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই পার্টির ছবিও।কাজলকে বেশির ভাগ দেখা গেছে তামিল ও তেলেগু ছবিতে। তবে বলিউডেও বেশ কয়েকটি ছবিতে কাজ করেছেন তিনি। ২০০৪ সালে ‘কিউ হো গায়া না’ দিয়ে বলিউডে যাত্রা শুরু তাঁর। অজয় দেবগনের সঙ্গে ‘সিংঘাম’ ছবিতে অভিনয় করেছেন কাজল। এ ছাড়া ‘স্পেশাল ২৬’, ‘নায়ক’, ‘রণারঙ্গম’, ‘মগধীরার’ ছবিতে অভিনয় করেছ

বিজ্ঞাপন

গত মার্চে ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেছেন কাজল। নিজেকে কীভাবে উৎফুল্ল রাখেন—এর উত্তরে কাজল জানিয়েছেন, তিনি স্পা করেন, পেটকে ভালো খাবার খাইয়ে উৎসাহ দেন। রান্না করতে খুবই ভালোবাসেন। প্রায়ই তিনি থাই খাবার আর রাজমা চাওয়াল বানান। আর যখন দুঃখিত বা খুবই দুশ্চিন্তাগ্রস্ত থাকেন, তখন বিস্কুট বানাতে বসে যান। ওভেন থেকে গরম বিস্কুট বের করার সঙ্গে সঙ্গে দুশ্চিন্তাও হাওয়ায় মিলিয়ে যায়। তা ছাড়া কাজল বলেছেন অনুপ্রেরণাদায়ী তিন নারীর নাম। তিন বলেন, ‘প্রত্যেক নারীর গল্পই অনুপ্রেরণাদায়ক। তবে আমি ইন্দ্রা নুইকে দেখে মুগ্ধ হই। প্রিয়াঙ্কা চোপড়াকে দেখেও অনুপ্রাণিত হই। তবে আমার আদর্শ আমার মা।’

default-image
মন্তব্য পড়ুন 0