ইন্টারনেট জনতার নজর এখন বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলার কালো পানির দিকে। কী আছে সেই পানিতে? এই প্রশ্ন এখন ঘুরপাক খাচ্ছে সবার মনে।
সম্প্রতি বলিউড অভিনেত্রী ঊর্বশীকে দেখা যায় মুম্বাই বিমানবন্দরে। তাঁর হাতে ছিল একটি বোতল। কিন্তু এ দিন তাঁর ফ্যাশন স্টেটমেন্টের চেয়ে হাতের বোতলের দিকে ছিল সবার নজর। সেই বোতলের পানির রং ছিল কালো। এই কালো পানির মধ্যেই কি ঊর্বশীর সজীবতা আর ফিটনেস রহস্য লুকিয়ে?

default-image
বিজ্ঞাপন
এই কালো রঙের পানিতে আছে প্রাকৃতিক উপাদান এল্কালাইন। এটি পান করলে সারা দিন সতেজ থাকা যায়। এই পানি খেলে রোগ প্রতিরোধক্ষমতা বাড়ে। আর নিজেকে সুস্থ রাখা যায়।

নিজেকে ফিট রাখার জন্য কালো রঙের এই পানি নিয়মিত পান করেন রাউতেলা। আর এই বিশেষ কালো পানির দাম প্রতি লিটার ৩ থেকে ৪ হাজার রুপি। শুধু রাউতেলা নয়, কালো রঙের এই পানি পান করেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এই পানিতে বিশেষ কী আছে? এই কালো রঙের পানিতে আছে প্রাকৃতিক উপাদান এল্কালাইন। এটি পান করলে সারা দিন সতেজ থাকা যায়। এই পানির মধ্যে পিএইচ ভ্যালু একটু বেশি মাত্রায় থাকে। কোভিড ১৯-এর কারণে বিরাট কোহলিসহ অনেক তারকা এই কালো রঙের পানি খাওয়া শুরু করেছেন। কারণ এই পানি খেলে রোগ প্রতিরোধক্ষমতা বাড়ে। আর নিজেকে সুস্থ রাখা যায়।

default-image

অভিনেত্রী ঊর্বশী এই মুহূর্তে ‘ইন্সপেক্টর অবিনাশ’ ওয়েব সিরিজের শুটিংয়ে ব্যস্ত। সিরিজটি পরিচালনা করছেন নীরজ পাঠক। ঊর্বশীকে এই সিরিজে দেখা যাবে রণদীপ হুদার বিপরীতে। এ ছাড়া মিসরীয় সুপারস্টার মহম্মদ রমজানের সঙ্গে দ্বিভাষিক ছবি ‘ব্ল্যাক রোজ’-এ অভিনয় করবেন ঊর্বশী। তামিল ছবি ‘থিরুটটু পায়েল টু’ ছবির হিন্দি রিমেকে অভিনয় করছেন তিনি।

default-image
বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন