বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সেই সূত্র ধরেই এবার খবরের শিরোনাম হলেন এবি ডি ভিলিয়ার্সের সঙ্গে। দক্ষিণ আফ্রিকান এই ধুন্ধুমার ব্যাটসম্যান ৩৭ বছর বয়সে সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তাতেই আবেগি হয়ে পড়লেন আনুশকা শর্মা। ইনস্টাগ্রাম পোস্টে এই অবসরকে তিনি উল্লেখ করেছেন ‘হৃদয়বিদারক’ হিসেবে।

default-image

ইনস্টাগ্রাম স্টোরিতে আনুশকা এবির একটি ছবি দিয়ে লিখেছেন, ‘সেরা একজন মানুষ ও ক্রিকেটারকে আমার জানার ও দেখার সুযোগ হয়েছে। ডেনিয়েলে ও বাচ্চাদের নিয়ে সব সময়ই ভালো থেকো। সুন্দর সবকিছুই তোমার প্রাপ্য। আর এ ঘটনা সত্যিকার অর্থে হৃদয়বিদারক।’

আব্রাহাম বেঞ্জামিন ডি ভিলিয়ার্স ১১৪টি টেস্ট, ২২৮টি ওয়ানডে ও ৭৮টি টি–টোয়েন্টি ম্যাচ খেলেছেন। টুইটারে তিনি অবসরের ঘোষণা দেন।

default-image

এই ঘোষণার পরে আনুশকার স্বামী বিরাট কোহলিও আবেগপ্রবণ স্ট্যাটাস দেন। ভিলিয়ার্সের সঙ্গে কোহলিদের সম্পর্কটা বেশ ভালো ছিল। তাই হয়তো স্বামী-স্ত্রী দুজনেই ভিলিয়ার্সের এ ঘটনায় আবেগপ্রবণ স্ট্যাটাস দিয়েছেন। অনেক দিন ধরেই চলচ্চিত্র নিয়ে সংবাদের শিরোনামে নেই আনুশকা শর্মা। তবে তিনি জানিয়েছেন, দম ফেলতে কাজ থেকে একটু বিরতি চান; যাতে নতুনভাবে কাজ শুরু করতে পারেন। আপাতত মেয়ে ভামিকা আর স্বামী বিরাটকে নিয়েই জীবনকে উপভোগ করছেন এই বলিউড অভিনেত্রী।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন