বিজ্ঞাপন

তামিল, তেলেগু, কন্নড় ছবির ভুবনে রীতিমতো রাজরানি এই রাশ্মিকা। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর ভক্তের সংখ্যা অনেক তারকার জন্য ঈর্ষণীয়। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার ছাড়িয়ে গেছে ১ কোটি ৭২ লাখ। অনুরাগীরা আছেন অপেক্ষায়, কবে বলিউডে অভিষেক হবে তাঁর। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক বিয়ের প্রস্তাব পাচ্ছেন ২৫ বছর বয়সী এই তারকা। রাশ্মিকাও জানিয়েছেন নিজের পছন্দের কথা, কেবল তামিল ছেলেকেই বিয়ে করবেন তিনি। এর কারণ সম্ভবত একটাই। তা হচ্ছে তামিল খাবারের স্বাদ।

default-image

রাশ্মিকা ২০১৬ সালে ছবির দুনিয়ায় পা রাখেন। কন্নড় ছবি ‘কিরিক পার্টি’ দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু হয়। সম্প্রতি ‘সুলতান’ ছবির মাধ্যমে তামিল ছবির দুনিয়ায় অভিষেক হয়েছে তাঁর। এই ছবিতে তিনি এক গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন।

default-image

রাশ্মিকার সংক্ষিপ্ত ক্যারিয়ারে এখন পর্যন্ত ১২টির মতো ছবি মুক্তি পেয়েছে। কিন্তু অল্প সময়ের মধ্যেই তাঁর জনপ্রিয়তা পৌঁছে গেছে তুঙ্গে। এই দক্ষিণি অভিনেত্রীকে আল্লু অর্জুনের সঙ্গে ‘পুষ্পা’ ছবিতে দেখা যাবে। শিগগিরই ‘মিশন মজনু’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হবে তাঁর। শান্তনু বাগচী পরিচালিত এই ছবিতে রাশ্মিকার বিপরীতে আছেন বলিউড নায়ক সিদ্ধার্থ মালহোত্রা। বিকাশ বহেল পরিচালিত কমেডি-ড্রামা ছবি ‘গুডবাই’তে তাঁকে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা যাবে।

default-image

‘মিশন মজনু’ ছবির মূল চরিত্রে অভিনয় করছেন এই দক্ষিণি অভিনেত্রী। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিটি সত্তর দশকের এক সত্য ঘটনার ওপর নির্মিত। এই ছবিতে পাকিস্তানে ভারতের গুপ্ত অভিযান নিয়ে একটি সত্য ঘটনা তুলে ধরা হবে। সিদ্ধার্থকে ছবিতে ‘র’-এর গুপ্তচরের ভূমিকায় দেখা যাবে। ‘মিশন মজনু’ ছবির অন্যতম সেরা আকর্ষণ হতে যাচ্ছেন রাশ্মিকা। সিদ্ধার্থ আর রাশ্মিকার নতুন জুটি সবাই পছন্দ করবেন বলে বিশ্বাস ছবির নির্মাতাদের।

default-image

অন্যদিকে রাশ্মিকা অভিনীত ‘গুডবাই’ ছবির পরিচালক বিকাশ বহেল। ‘চিল্লার পার্টি’, ‘কুইন’, ‘সুপার থার্টি’ ছবিগুলো পরিচালনা করেছেন বিকাশ। দ্বিতীয় ছবিতেই বিকাশের মতো পরিচালক ও অমিতাভের মতো অভিনেতা পেয়েছেন রাশ্মিকা। এখানে অমিতাভ বচ্চনের মেয়ে হিসেবে রুপালি পর্দায় আসবেন ‘ডিয়ার কমরেড’খ্যাত এই অভিনেত্রী।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন