সময়টা মোটেও ভালো কাটছে না বলিউডের তারকা রিয়া চক্রবর্তীর। বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার জন্য রিয়াকে পরোক্ষভাবে দায়ী করছেন সুশান্ত–ভক্তরা। সেই রোষ এখনো কাটেনি।

বলিউডে মাদককাণ্ডের জন্য বেশ কিছুদিন রিয়াকে জেলে কাটাতে হয়েছিল। এখন জামিনে মুক্ত তিনি। তবে এ ঘটনার প্রভাব পড়েছে রিয়ার ব্যক্তিগত ও পেশাগত জীবনে। জানা গেছে, বলিউডে কোনো কাজ পাচ্ছেন না তিনি। কোনো প্রযোজকই তাঁকে নেওয়ার ঝুঁকি নিচ্ছেন না। কারণ, সুশান্ত–ভক্তরা বয়কট করেছেন রিয়াকে। তাঁকে কোনো ছবিতে নেওয়া হলে সেই ছবিও বয়কট করবেন সুশান্ত–ভক্তরা!

default-image

গত এক বছর দুঃস্বপ্নের মতো দিন কাটাচ্ছেন রিয়া। তিনি যা-ই করেন না কেন, সব সময় সমালোচনার শিকার হন। অনলাইনে নানাভাবে হয়রানির শিকার হয়েছেন। এখন বলিউডের চিত্রনির্মাতারাও তাঁর দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন। রিয়াকে নিয়ে ছবি করতে ভয় পাচ্ছেন তাঁরাও। জানা গেছে, রিয়া এ মুহূর্তে হায়দরাবাদে। তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে নতুন কাজের খোঁজ করছেন। কারণ, এখান থেকেই রিয়া চক্রবর্তীর বড় পর্দায় ক্যারিয়ার শুরু হয়েছিল।

default-image
বিজ্ঞাপন

২০১২ সালে তেলেগু ছবি তুনিগা তুনিগা দিয়ে চলচ্চিত্রে আসেন রিয়া। দুঃসময়ে সেই তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিই তাঁকে স্বাগত জানিয়েছে। এক তেলেগু সুপারস্টার রিয়ার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন। তবে এর জন্য রিয়ার সামনে একটি শর্ত রাখা হয়েছে। তা হলো, রিয়া বেশি পারিশ্রমিক দাবি করতে পারবেন না। যা দেওয়া হবে, তা–ই নিতে হবে।

default-image

বলিউডের নায়িকারা সাধারণত দক্ষিণের ছবি করার সময় বেশি দর হাঁকেন। কিন্তু বলিউডের তুলনায় দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি ছোট। তাই অভিনয়শিল্পীরা বলিউডের তারকাদের মতো অত পারিশ্রমিক পান না। সেই সুপারস্টারের মতে, রিয়া দেখতে আকর্ষণীয় আর তাঁর অভিনয়ের প্রতিভা আছে। তাই তাঁর কাজ পাওয়া উচিত। রিয়া তামিল ছবির নির্মাতা ও পরিচালকের সঙ্গে দেখা করেছেন। ছবির ব্যাপারে বেশ কিছু দূর এগিয়েছেনও তিনি।

default-image

এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে রিয়া অভিনীত ‘চেহরে’। এ ছবিতে মূল চরিত্রে আছেন অমিতাভ বচ্চন ও এমরান হাশমি। গত ৯ এপ্রিল ছবিটির মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে ছবির মুক্তি এখন স্থগিত।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন