default-image

আগের তিনটি সিজনে পাঁচবার ‘কফি উইথ করণ’-এ এসেছেন আলিয়া ভাট। মনে করা হচ্ছে, কফির সপ্তম সিজনেও দেখা মিলবে তাঁর। ২০১৩ সালের ৪ ডিসেম্বর সিদ্ধার্থ মালহোত্রা আর বরুণ ধাওয়ানের সঙ্গে আলিয়া প্রথমবার এসেছিলেন শোতে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার সহ-অভিনেতাদের সঙ্গে। সেখানেই করণ ফাঁস করেন তিনি বরুণের থেকে শুনেছেন আলিয়ার সাবেক প্রেমিকের তালিকা নাকি দীর্ঘ।এমনকি খুব অল্প বয়স থেকে তিনি প্রেম করেছেন।

default-image

সাক্ষাৎকারে আলিয়া নিজেই বলেছিলেন, ‘আমার দুটি সিরিয়াস সম্পর্ক ছিল। দুটিই দুই বছর করে চলেছিল।’ করণের তাতে অবাক হয়ে উত্তর, ‘তোমার ১৭ বছর হওয়ার আগেই দুটি সম্পর্ক ছিল।’ আর আলিয়ার জবাব, ‘বললাম না আমি সত্যি প্রেম করেছি। ক্লাস সিক্সে থাকতে শুরু করেছিলাম।’

আলিয়া এরপর নিজের কথা শুধরে দিয়ে বলেন, ‘তবে তখন কী আর ওরকম প্রেম করতাম। ক্লাসের পাশ দিয়ে যাওয়ার সময় একটু তাকিয়ে হাসতাম।’ আর সিরিয়াস প্রেম হয়েছিল ক্লাস ১০-এ থাকতে। সেই সম্পর্কে দুই বছর ছিলেন আলিয়া। করণ যখন জানতে চান তিনি কি নায়িকা হওয়ার জন্য ছেড়ে দিয়েছিলেন প্রেমিককে। তাতে আলিয়ার জবাব ছিল—না, ও আমাকে ছেড়ে গিয়েছিল!

default-image

এর আগে দীর্ঘদিন তাঁদের প্রেমের গুঞ্জন ভেসে বেড়িয়েছে বলিউডের আকাশে-বাতাসে। দুজনকে বিভিন্ন সময় একত্রে দেখা গেছে বিমানবন্দর, সমুদ্রসৈকতসহ নানা জায়গায়। বিয়ের পরই শুটিংয়ে ফিরেছেন আলিয়া। করণ জোহরের নতুন ছবি ‘রকি অওর রানি প্রেমকাহানি’তে অভিনয় করছেন তিনি।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন