এবার কি কারাবন্দীদের সামলাবেন রজনীকান্ত

রজনীকান্তর জীবনের গল্প সিনেমার মতোই
ছবি: ইনস্টাগ্রাম

তাঁর জীবনের গল্প সিনেমার মতোই। শিবাজী রাও গায়কোয়াড় ছিলেন বাসের কনডাক্টর। সেখান থেকে এখন তিনি ভারতের সুপারস্টার। চার দশকের বেশি সময় ধরে ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় দাপিয়ে বেড়াচ্ছেন শিবাজী রাও গায়কোয়াড় ওরফে রজনীকান্ত। বয়স ৭০ পার হয়েছে। কিন্তু তাঁর জনপ্রিয়তা এতটুকু কমেনি। প্রায় প্রতিবছরই নতুন সিনেমা নিয়ে হাজির হন। সেগুলো বক্স অফিসে ঝড় তোলে বলাই বাহুল্য। অনেকবারই রজনীর নতুন ছবি মুক্তির জন্য ছুটি পর্যন্ত ঘোষণা করা হয়েছে। আবারও তিনি সিনেমাপ্রেমী দর্শকের সামনে আসছেন নতুন সিনেমা নিয়ে। অনেক দিন ধরেই তাঁর পরের ছবি নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে গতকাল শুক্রবার জানা গেছে সিনেমার নাম।

‘জেলার’–এর পোস্টার
ছবি: টুইটার

প্রযোজনা প্রতিষ্ঠান সান পিকচার জানিয়েছে, রজনীকান্ত অভিনীত ১৬৯তম সিনেমার নাম ‘জেলার’। চলতি বছর ব্লকবাস্টার সিনেমা ‘বিস্ট’-এর নির্মাতা নেলসন দিলীপকুমার ছবিটি পরিচালনা করবেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এর মধ্যেই সিনেমাটির প্রথম পোস্টার শেয়ার হয়েছে।

আরও পড়ুন
‘রোবট’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল রজনীকান্ত-ঐশ্বরিয়াকে
ছবি: আইএমডিবি থেকে নেওয়া

সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করতে পারেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এর আগে ‘রোবট’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল রজনীকান্ত-ঐশ্বরিয়াকে। ‘জেলার’-এ অভিনয় করলে দীর্ঘ ১২ বছর পর আবারও একসঙ্গে পর্দায় হাজির হবেন তাঁরা।

অনেকবারই রজনীর নতুন ছবি মুক্তির জন্য ছুটি পর্যন্ত ঘোষণা করা হয়েছে
ছবি: এএফপি

কন্নড় সুপারস্টার শিবরাজকুমারও এই সিনেমায় অভিনয় করবেন। সংগীত পরিচালনা করবেন অনিরুদ্ধ রবিচন্দর। চলতি বছর আগস্টে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা। এই সিনেমার অন্য কলাকুশলীদের নাম শিগগিরই ঘোষণা করা হবে।
গত বছর রজনীকান্ত অভিনীত ‘আন্নাথি’ মুক্তি পায়। বরাবরের মতো সে ছবিও হিট হয়। ‘আন্নাথি’তে রজনীর সঙ্গে অভিনয় করেন নয়নতারা।