ভারতীয় গণমাধ্যম পিংকভিলাকে একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, দুই বছর ধরে অভিনয় ও নাচ শিখছেন আলিজেহ। আলভিরা, তাঁর স্বামী অতুল অগ্নিহোত্রী ও সালমান ভাবছেন, অভিনয়ে ঝাঁপিয়ে পড়ার জন্য সে এখন প্রস্তুত। আগামী মাসেই তাঁকে সিনেমায় নিয়ে আসবেন তাঁরা। ছবিটি প্রযোজনা করবেন সালমান খান প্রডাকশনস এবং অতুল ও আলভিরার রিল লাইফ প্রডাকশনস।

সূত্রটি আরও জানিয়েছে, ‘ভাগনি–ভাগনের কাজের ব্যাপারে সালমান বেশ সিরিয়াস। বিশেষ করে আলিজেহর অভিষেকের ব্যাপারে তাঁর ব্যক্তিগত আগ্রহ প্রবল।

default-image

আলিজেহকে তিনি খুবই পছন্দ করেন এবং তাঁর প্রশিক্ষণের ব্যাপারে খবরাখবর রাখছেন। এখন তাঁরা পরিচালক থেকে শুরু করে অন্যান্য শিল্পী বাছাইয়ের কাজ চূড়ান্ত করছেন। সবকিছু শেষ হলেই সালমান খান নিজে অভিষেকের ঘোষণা দেবেন। ছবিটি হবে রোমান্টিক ঘরানার। আলিজেহ খুবই মেধাবী ও সুন্দরী। পর্দায় তাঁর ম্যাজিক দেখা হবে দারুণ।’ আলিজেহর অভিষেকের সঙ্গে তাঁর মা–বাবা দুজনই যুক্ত। ২০২২ সালে ছবিটির শুটিং শুরু হবে। ২০২৩ সালে মুক্তি পাবে।

সূত্রটি আরও জানিয়েছে, লন্ডনে আলিজেহ পড়ালেখা শেষ করে বলিউডে অভিষেকের জন্য প্রশিক্ষণ নিতে থাকেন। ২০১৮ সাল থেকে অভিনয় ও নাচের প্রশিক্ষণ নিচ্ছেন আলিজেহ। এই প্রশিক্ষণের দেখভালের দায়িত্বে আছেন ভাইজান নিজেই। আলিজেহ ভারতীয় নাচ শিখছেন, পাশপাশি শিখছেন অ্যাকশনও। তাঁকে গ্রুমিং ও প্রশিক্ষণ দিতে অন্যতম দায়িত্ব পালন করেছেন প্রয়াত কোরিওগ্রাফার সরোজ খান। এক বছরের বেশি সময় ধরে তাঁকে ভারতীয় শাস্ত্রীয় নাচ শিখিয়েছেন তিনি।
আলিজেহর অভিষেকের ব্যাপারে এখন কেবল আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষা।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন