default-image

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের সঙ্গে সঙ্গে বলিউডে মাদকের গভীর যোগাযোগের রহস্য ক্রমেই ফাঁস হচ্ছে। গতকাল শনিবার মাদক সেবনের অভিযোগে গ্রেপ্তার হন কৌতুক অভিনেত্রী ভারতী সিং। আজ রোববার সকালে তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে গ্রেপ্তার করেছে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)র গোয়েন্দারা । হর্ষ লিম্বাচিয়ার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ ছিল। আদালত তাদের দুজনকে কারাগারে পাঠিয়েছেন। আপাতত ৪ ডিসেম্বর পর্যন্ত এই দম্পতিকে হাজতে থাকতে হবে।

default-image

গতকাল শনিবার আন্ধেরিতে লোখান্ডাওয়া কমপ্লেক্সে ভারতীর ফ্ল্যাটে ও তাঁর প্রযোজনা সংস্থার অফিসে তল্লাশি চালান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর গোয়েন্দারা। সব মিলিয়ে ৮৬ দশমিক ৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারপরই সমন পাঠানো হয় দুজনকে। কড়া জিজ্ঞাসাবাদের মুখে পড়ে গাঁজা সেবনের কথা স্বীকার করেন ভারতী ও হর্ষ। তারপরই তাঁদের গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন
default-image

মূলত কৌতুক চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন ভারতী। জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’তে একটি কৌতুক চরিত্রে দীর্ঘদিন ধরে অভিনয় করছেন তিনি। বলিউড এবং ভারতীয় টেলিভিশনে তাঁকে বলা হতো ‘কমেডি কুইন’। ২০১৭ সালে ৩ ডিসেম্বর ভারতী সিংয়ের সঙ্গে চিত্রনাট্যকার হর্ষ লিম্বাচিয়ার বিয়ে হয়। ভারতের গোয়ায় হর্ষের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের আগে টানা সাত বছর প্রেম করেছেন এ জুটি। একটি নাচের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় আছেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। কমেডি মঞ্চে তো বটেই, ঝলক দিখলা যা, নাচ বালিয়ে ও অন্যান্য টিভি শোতেও দেখা গেছে এই দম্পতিকে। ভারতীর স্বামী হর্ষ লিম্বাচিয়া একটি টিভি চ্যানেলের সঙ্গে যুক্ত।
বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার তদন্তে যুক্ত হয়ে ভারতের এনসিবি একের পর এক নতুন সব খবর বের করে আনছে।

কেননা সুশান্তের অপমৃত্যুর তদন্তে নেমে মাদকের সঙ্গে বলিউড তারকাদের সম্পর্ক খুঁজে পায় তারা। তদন্তের সূত্র ধরে জিজ্ঞাসাবাদের পরে মাদকযোগের অভিযোগে গ্রেপ্তার করা হয় সুশান্তের প্রেমিকা বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে।

default-image

এসবের যোগসূত্র ধরে তদন্ত এগিয়ে নিয়ে যেতে তালিকায় নতুন সংযোজন ভারতী ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া। এর কিছুদিন আগে মাদকযোগে বলিউড অভিনেতা অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকা গ্যাব্রিয়েলা দেমেত্রিয়াদেসকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। পাশাপাশি অভিনেতার বাড়িতেও তল্লাশি চালায় কেন্দ্রীয় সংস্থাটি। এ ছাড়া বিখ্যাত প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার নাম জড়িয়েছে এই কেলেঙ্কারিতে। তাঁর স্ত্রী শাবানাকে মাদক সরবরাহের অভিযোগে গ্রেপ্তারও করে এনসিবি। কিছুদিন আগেই জেরা করা হয়েছিল দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিং, সারা আলী খানসহ অনেককেই। সে সময় এনসিবি জানিয়েছিল, তাদের কাছে বলিউডের আরও অনেকের নাম রয়েছে। সবাইকে জেরা করা হবে। এবার গ্রেপ্তার হলেন ভারতী ও তাঁর স্বামী।

default-image
বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0