default-image

যশ নাইন্টিন ছবিটি পরিচালনা করবেন কন্নড় ছবির জগতের খ্যাতনামা পরিচালক নর্তন। ২০১৭ সালে নর্তন হিট কন্নড় ছবি মুফতি পরিচালনা করেছিলেন তিনি।
চিত্রনাট্য পছন্দ করলেও ঝামেলা হলো, পূজা এখন এতটাই ব্যস্ত যে ছবির জন্য ডেট দিতে পারছেন না।

default-image

তারিখের সমস্যার জন্য তাঁকে কয়েকটা বড় প্রকল্প ছাড়তে হয়েছে বলে খবর। সুরিয়া অভিনীত একটি তামিল ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল পূজাকে। কিন্তু তারিখের সমস্যার জন্য ছবিটি ছাড়তে বাধ্য হয়েছেন। এমনকি মহেশ বাবুর এসএসএমবি ২৮ ছবিটিতে রাজি হওয়ার পরও একই সমস্যার কারণে ছেড়েছেন। এই নায়িকা এখন ব্যস্ত কভি ঈদ কভি দিওয়ালি ছবির দ্বিতীয় কিস্তির শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার সালমান খানের সঙ্গে দেখা যাবে তাঁকে।

default-image

দক্ষিণি ছবিতে ব্যাপক সাফল্য পেলেও হিন্দিতে এখনো প্রত্যাশিত সাফল্য পাননি পূজা। আশা করছেন সালমানের সঙ্গে এই ছবি তাঁকে বলিউডেও শক্ত মাটি দেবে। আরেকটি হিন্দি ছবি নিয়ে ব্যাপক আশাবাদী তিনি। সেটা হলো রোহিত শেঠির সার্কাস। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন রণবীর সিংয়ের সঙ্গে। এ ছাড়া তেলেগু তারকা বিজয় দেবারকন্ডার সঙ্গে জুটি বেঁধে তিনি আসতে চলেছেন জেজিএম ছবিতে।

default-image

অন্যদিকে যশও ভীষণ ব্যস্ত। যশ নাইনটিন ছাড়াও খুব শিগগিরই কেজিএফ থ্রি ছবির শুটিং শুরু করবেন। ভক্তরা ছবিটি নিয়ে এখন থেকেই দিন গুনছেন।

বলিউড থেকে আরও পড়ুন
মন্তব্য করুন